বুধবার, ১২ জুন ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo শেখ হাসিনার আমন্ত্রণে চলতি মাসের শেষে ঢাকা সফরে আসতে পারেন মোদি Logo বৃষ্টিতে পরিত্যক্ত শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ, স্বস্তি বাংলাদেশের Logo ভারতের নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী Logo সৌদি আরবে পৌঁছেছেন ৮২ হাজারের বেশি হজযাত্রী, মৃত্যু ১৫ জনের Logo দোষী সাব্যস্ত বাইডেনের ছেলে, হতে পারে ২৫ বছরের কারাদণ্ড Logo জলবায়ু মোকাবিলায় ‘লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী Logo ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত Logo সকালে যেসব জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা Logo ইয়েমেনে নৌকাডুবিতে ৩৮ অভিবাসীর প্রাণহানি, নিখোঁজ ১০০ Logo শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

অবশেষে উন্মোচিত হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি

নিজস্ব প্রতিবেদক / ১২
আপডেট : সোমবার, ২৭ মে, ২০২৪, ১২:১৪ অপরাহ্ণ

অবশেষে উন্মোচন করা হয়েছে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি। আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের জার্সি কেমন হবে তা নিয়ে কৌতূহলের শেষ ছিল না অনেকের মধ্যেই।  

রোববার (২৬ মে) বিসিসি তাদের অফিশিয়াল ফেসবুক পেইজে একটি গ্রুপ ছবি পোস্ট করে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি প্রকাশ করে। ছবিতে ছিলেন বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডে থাকা সকল ক্রিকেটার।

বাংলাদেশের জার্সিতে স্বাভাবিকভাবেই সবুজের প্রাধান্য থাকে। এবারের বিশ্বকাপ জার্সিতেও তার ব্যতিক্রম ঘটেনি। তার পাশাপাশি দুই হাতের অংশে লাল রং রয়েছে। গলার দুই পাশে হালকা হলুদ রঙের ছটাও রয়েছে।

আগামী ২ জুন পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রে। বিশ্বকাপে বাংলাদেশ লড়বে ‘ডি’ গ্রুপে। তাদের সঙ্গী হিসেবে আছে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেপাল এবং নেদারল্যান্ডস। আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ অভিযান।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD