শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই ভাইসহ তিন জনের মৃত্যু

মোঃ নুর উদ্দিন শেখ,(পিরোজপুর প্রতিনিধি)   / ১৮৭
আপডেট : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ৪:৪৩ অপরাহ্ণ

 

ড্রেসার মেশিনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পিরোজপুরের ইন্দুরকানীর হাসান দুয়ারী (২৩) , মিজান দুয়ারী(২৫) দুই ভাইসহ , হাসানের শ্যালক শাকিল মোল্লা পরপর তিন দিনে তিন জনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন ।

মৃতরা হলেন, পিরোজপুর জেলার ইন্দুুরকানী উপজেলার টগড়া গ্রামের আবুল দুয়ারীর ছেলে হাসান দুয়ারী ও মিজান দুয়ারী। অপরজন শাকিল মোল্লা পিরোজপুরপর ভান্ডরিয়া উপজেলার হেতালিয়া গ্রামের আঃ লতিফ মোল্লার ছেলে।

নিহতদের পরিবার ও স্থানীয় টগড়া গ্রামের ইউপি সদস্য আঃ রাজ্জাক হাওলাদার বলেন, বুধবার(এপ্রিল ৬) হাসান দুয়ারী, পরের দিন বৃহস্পতিবার ( এপ্রিল ৭) তার শ্যালক শাকিল মোল্লা ও শুক্রবার ( এপ্রিল ৮) সকালে ভাই মিজান দুয়ারী ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের বার্ণ ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের পরিবারে চলছে শোকের মাতম।

উল্লেখ্য , গত শনিবার (২ এপ্রিল) উপজেলার পড়েরহাটের জাকির খানের ড্রেসার মেশিনে গ্যাসসিলিন্ডার দিয়ে টগড়া গ্রামের হাসান দুয়ারী , তার ভাই মিজান দুয়ারী ও তার শ্যালক শাকিল মোল্লা মেরামতের কাজ করছিল । এসময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তাদের তিন জনের শরীরের অধিকাংশ পুড়ে যায়। দ্রুত তাদের উদ্ধার করে বরিশাল শেরে- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। ৫ দিনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তিন জনই মারা যায়।

 

দুই আপন ভাইসহ তিনজনের মৃত্যুর সংবাদে এলাকায় নেমে এসেছে শোকের মাতম৷ নিহত হাসান দুয়ারী ও মিজান দুয়ারীর বাবা আবুল দুয়ারী কান্নাজড়িত কন্ঠে জানান, আমার দুই ছেলে ছিল। তারা মারা গেল। এখন আমি কি নিয়ে বাঁচব। কত আল্লাহ রে বললাম, আল্লাহ বাচাঁও আমার পোলাগো, শুনল না ।

স্থানীয় ইউপি সদস্য আঃ রাজ্জাক হাওলাদার জানান, এ শোক প্রকাশ করার নয়। পুরো এলাকা নিস্তব্ধ। চিকিৎসাধীণ অবস্থায় পরপর ৫ দিনের মধ্যে তিন জনই মারা যায়।

 

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD