শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

ঈদে ১০ দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানি

নিজস্ব প্রতিবেদক / ৪৬
আপডেট : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩, ২:৩৪ অপরাহ্ণ

পবিত্র লাইলাতুল কদর ও ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে তেঁতুলিয়ায় বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি ও রপ্তানি কার্যক্রম ১০ দিন বন্ধ থাকবে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে বাংলাবন্ধা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম বলেন, পবিত্র ঈদুল ফিতর ও লাইলাতুল শবে ক্বদর উদযাপন উপলক্ষে বাংলাবান্ধা কাস্টম শুল্ক স্টেশন ও বাংলাবান্ধা আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সঙ্গে আলোচনা সাপেক্ষে আগামী ১৯ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত ও সাপ্তাহিক ছুটিসহ মোট ১০ দিন আমদানি রপ্তানি বন্ধ ঘোষণা করা হয়। এ সময়ের মধ্যে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত, নেপাল ও ভুটানের সঙ্গে পাথরসহ সকল প্রকার আমদানি ও রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

বাংলাবান্ধা আমদানি রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন ও সাধারণ সম্পাদক কুদরত ই খুদা মিলন জানান, চার দেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, ভুটান, নেপাল) আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন তথা বাংলাদেশের আমদানি-রপ্তানিকারক গ্রুপ ও ভারতের ফুলবাড়ি এক্সপোর্টার ইম্পোর্টার অ্যান্ড অয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ২৮ এপ্রিল যথারীতি মেনে বন্দরের কার্যক্রম চালু হবে।

বাংলাবান্ধা ইমিগ্রেশন অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, স্থলবন্দরের আমদানি ও রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও বাংলাবান্ধা ইমিগ্রেশনে যাত্রী পারাপার অব্যাহত থাকবে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD