শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

এমপি তাহমিনা বেগমের ব্যক্তিগত সহকারী হিসেবে নিয়োগ পেলেন “বোরহান এইচ কান্তার “

সৈয়দ মারুফ, কালকিনি প্রতিনিধি / ৩৩৩
আপডেট : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:২২ অপরাহ্ণ

মাদারীপুর ৩ আসনের এমপি অধ্যাপিকা মোসাম্মৎ তাহমিনা বেগমের জাতীয় সংসদের ব্যক্তিগত সহকারী হিসেবে নিয়োগ পেলেন “বোরহান এইচ কান্তার ” বোরহান এইস কান্তার ১৯৯১ সালে কালকিনি কলেজ ছাত্রলীগের কালকিনি ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে ছাত্র রাজনীতি শুরু করেন।

সদা হাস্যজ্জল, বোরহান এইচ কান্তার পরবর্তীতে খুলনার বজ্র লাল কলেজে ডিগ্রিতে ভর্তি হন, এরপরে তিনি বরিশালের বজ্রমোহনে ভর্তি হন, খুব সহজে মানুষকে আপন করে নেওয়া কান্তার বজ্রমোহন থেকে মাস্টার্স শেষ করে উচ্চতর ডিগ্রীর জন্য অস্ট্রেলিয়া পাড়ি জমান এবং অস্ট্রেলিয়া আওয়ামী লীগের বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে সক্রিয় ভূমিকা পালন করেন।

বোরহান এইচ কান্তার (ফাইল ছবি)

কান্তার অস্ট্রেলিয়া থেকে ফিরে সকলের আস্থাভাজন,কালকিনি উপজেলা আওয়ামী লীগের বারবার সভাপতি, কালকিনি মাটি ও মানুষের ঠিকানা, মাদারীপুর ৩ আসনের ‘মা’ অধ্যাপিকা মোসাম্মৎ তাহমিনা বেগমের, জাতীয় সংসদ ২০২৪ নির্বাচনে সক্রিয় ভূমিকা পালন করেন।

অধ্যাপিকা মোছাম্মৎ তাহমিনা বেগম এমপি নির্বাচিত হলে, বোরহান এইচ কান্তারকে তার জাতীয় সংসদের ব্যক্তিগত সহকারি হিসেবে নিয়োগ প্রদান করেন।

বোরহান এইচ কান্তার সকলের সহযোগিতা কামনা করে, মোসাম্মৎ তাহমিনা বেগমের রাজনীতি ও উন্নয়নের সহযোগীতা ও মানুষের কল্যাণে ভূমিকা রাখতে চান। উল্লেখ্য যে, বোরহান এইচ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে, তাহামিনা বেগম, সংরক্ষিত মহিলা আসনের এমপি থাকাকালীন সময়েও ব্যক্তিগত সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD