রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম Logo ফিলিপাইনে অতিরিক্ত গরমে স্কুল বন্ধের নির্দেশ Logo মাদারীপুরের ডাসারে দরিদ্র অসচ্ছল অসহায় মানুষের বিশ্বস্ত ঠিকানা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মতিন ফাউন্ডেশন।

কেরানীগঞ্জে ইমামের লাশ উদ্ধার

এখনই সময় ডেস্ক / ১১৭
আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ৯:৫২ পূর্বাহ্ণ

বরিশুর এলাকায় মাওলানা আহসান উল্লাহ (৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে নিজ ফ্ল্যাটের রান্নাঘরে বাবার গলাকাটা লাশ দেখে প্রথমে পরিবার ও পরে পুলিশকে খবর দেন নিহতের বড় ছেলে মো. ঈসান উল্লাহ। সকালে নিজ ফ্লাটে পাকের ঘরে পিতার গলাকাটা লাশ দেখে প্রথমে পরিবার ও পরে পুলিশকে খবর দেন তার বড় ছেলে মোঃ ঈসা। রাতে বাবা-ছেলে একই রুমে ঘুমিয়ে ছিলেন বলে জানিয়েছে তার পরিবারের লোকজন।

তারা জানান, নিহত মাওলানা আহসান উল্লাহর বাবার নাম মৃত হাজি আহমদ। তিনি চার ছেলে দুই মেয়ে সন্তানের জনক ছিলেন। তার স্ত্রীর নাম আসমা বেগম ।

নিহত আহসান উল্লাহ জাতীয় ইমাম পরিষদ কেরানীগঞ্জের সভাপতি। তিনি প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। গদার বাগ এলাকায় এস এস ফার্নিচার নামে তার একটি দোকান রয়েছে। স্থানীয় ব্রাম্মনকিত্তা মাহফুজুল কোরআন মাদ্রাসার মুহতামিম তিনি।

তবে স্থানীয় বাসিন্দা এবং পরিবারের কয়েকজন ধারণা করছেন আহসান উল্লাহ আত্মহত্যা করেছেন। কী কারণে আত্মহত্যা এ বিষয়ে তারা কিছু জানাতে পারেননি। ইমাম সমিতির সভাপতি হয়ে তিনি কি সত্যিই আত্মহত্যা করেছেন এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নাম প্রকাশ না করার শর্তে অনেকের কাছেই !

তবে কে বা কারা তাকে হত্যা করেছে, তা বলতে পারেনি পুলিশ।কেরানীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাবুদ্দিন কবির ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সিআইডির ক্রাইমসিন সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করার পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD