শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

কোটালীপাড়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক / ৮৯
আপডেট : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২, ১০:০৭ পূর্বাহ্ণ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার অগ্রগামী প্রতিবন্ধী বিদ্যালয়ের ২৬০ জন শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার, স্মাার্ট ক্যান ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ছিকটীবাড়ি গ্রামে অবস্থিত অগ্রগামী প্রতিবন্ধী বিদ্যালয় চত্বরে বসে বিদ্যালয়টির পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চারজন শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার, দু’জন শিক্ষার্থীর মাঝে স্মাার্ট ক্যান ও ২৫৪ শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয়টির সভাপতি ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হুইল চেয়ার, স্মাার্ট ক্যান ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, প্রফেসর কার্ত্তিক চন্দ্র বিশ্বাস, কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচী, সাবেক চেয়ারম্যান মাইকেল হিরোহিত বিশ্বাস, অগ্রগামী প্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালক রুবি বিশ্বাস বক্তব্য রাখেন।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD