মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কাজী নাসরিনের প্রার্থীতা ঘোষণা Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায়

গাইবান্ধায় আটটি ককটেল ও ছয়টি পেট্রল বোমা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৮
আপডেট : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩, ১০:০২ পূর্বাহ্ণ

গাইবান্ধার ফুলছড়িতে আটটি ককটেল ও ছয়টি পেট্রল বোমা, ২০টি বাঁশের লাঠি এবং ছোট বড় ৪৫টি ইটের টুকরো উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায়  পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের কঞ্চিপাড়া খবিরিয়া আলীম মাদ্রাসার বারান্দা থেকে এসব বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) রজব আলী।

ওসি জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কে বা কারা ওই মাদ্রাসায় কিছু বিস্ফোরক দ্রব্যসহ লাঠিসোটা স্তুপ করে রেখেছে। খবর পেয়ে মাদ্রাসার বারান্দা থেকে আটটি ককটেল ও ছয়টি তাজা পেট্রল বোমা, ২০টি বাঁশের লাঠি এবং ছোট বড় ৪৫টি ইটের টুকরো উদ্ধার করা হয়। এসময় আশপাশে লোকজনের উপস্থিতি থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে মূল অপরাধীরা পালিয়ে যায়। 

ওসি রজব আলী আরও জানান, এ ব্যাপারে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। কোথায় থেকে এসব বিষফোরক দ্রব্য ও লাঠিসোটা এলো, কী কারণে আনা হয়েছে এবং কারা এর সাথে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD