শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে বিচারককে জুতা ছুড়ে মারলো আসামি

এখনই সময় ডেস্ক / ৪৩
আপডেট : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামের আদালতের একটি বিচারককে লক্ষ্য করে জু.তা ছু.ড়ে মারলেন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার এক আসামি। মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২টার দিকে চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের এজলাসে এ ঘটনা ঘটে।

আদালতে জামিন শুনানির সময় আসামি মনির খান মাইকেলের (৩২) বিচারকার্য শুরু হলে চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের বিচারক মোহাম্মদ জহিরুল কবিরকে লক্ষ্য করে পরপর দুটি জু.তা নিক্ষেপ করেন। তাৎক্ষণিকভাবে পুলিশ তাকে নিবৃত্ত করে। এর আগে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে তাকে আদালতে আনা হয়।

চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের রাষ্ট্রপক্ষের কৌসুলি এডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী (Mezbah Uddin Chowdhury) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “বিচারক যখন এজলাসে বসার সঙ্গে সঙ্গে বিচারককে লক্ষ্য করে জু.তা নিক্ষেপ করে আসামি। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।”

আদালতের তথ্যমতে, শেখ মুজিব ও মুক্তিযুদ্ধ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে ২০২১ সালের ২২ জানুয়ারি ব্রাহ্মণিবাড়িয়ার নাসিরনগর থানায় পুলিশ উপ-পরিদর্শক তপু সাহা বাদি হয়ে আসামী মনির খান মাইকেলের (৩২) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পদিন ২৩ জানুয়ারি তাকে গ্রেপ্তার করা হয়। একই বছরের ২০ জুন অভিযোগপত্র দাখিল করে পুলিশ।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD