শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে ৫০ বোতল ভারতীয় মদসহ ৩ আদিবাসী গ্রেপ্তার

আরএম সেলিম শাহী, শেরপুর প্রতিনিধি। / ২২৯
আপডেট : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ৯:৪৭ পূর্বাহ্ণ

শেরপুরের ঝিনাইগাতীতে ৫০বোতল ভারতীয় মদ(ফেনসিডিলসহ) ৩ আদিবাসী যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১১এপ্রিল সোমবার দিবাগত রাত ৯ঘটিকার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন,  ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার রাঙ্গাপাড়া গ্রামের বসুক সাং এর ছেলে জেক্কান রিচিল(২৫), নালিতাবাড়ী উপজেলার খলচন্দা গ্রামের মৃত বিমল কোচের ছেলে নির্মল কোচ(২৩) ও ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া গ্রামের গন্দেরাম কোচের ছেলে লিটন কোচ(২৩)।
থানার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া’র নেতৃত্বে এসআই আব্দুর রাজ্জাক ও পুলিশ সদস্য আশ্রাব আলীকে সঙ্গে নিয়ে উপজেলার নলকুড়া ইউনিয়নের মরিয়মনগর পুলিশ মোড় নামক স্থান থেকে ওই ৩আদিবাসী যুবককে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে লিটন ৩ টি জিআর মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী বাকি দুজনের নামেও একাধিক মামলা রয়েছে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, প্রথম দিন ঝিনাইগাতী থানায় যোগদান করে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছি। তার ৩ দিনের মাথায় মাদকের সর্বোচ্চ চালানসহ আসামী গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। মাদকের ব্যাপারে কোন ছাড় নেই। যেখানেই মাদক, সেখানেই অভিযান। আর এ অভিযান অব্যাহত থাকবে বলে জানালেন, নবাগত ওসি মনিরুল আলম ভুইয়া। তবে তার জন্য তিনি ঝিনাইগাতীবাসীর সর্বস্তরের জনসাধারণের সহযোগীতা চান।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD