রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম Logo ফিলিপাইনে অতিরিক্ত গরমে স্কুল বন্ধের নির্দেশ Logo মাদারীপুরের ডাসারে দরিদ্র অসচ্ছল অসহায় মানুষের বিশ্বস্ত ঠিকানা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মতিন ফাউন্ডেশন।

ধানের ট্রাক উল্টে প্রাণ গেলো শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক / ৮৩
আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২, ৯:৩২ পূর্বাহ্ণ

পটুয়াখালীতে ধানের ট্রাক উল্টে নাঈম সিকদার (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত নাঈম মৌকরন মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পাস করেছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় পটুয়াখালী-ঢাকা মহাসড়কের বদরপুর বাজারে এ ঘটনা ঘটে। এতে আহত হয় হাসিব সিকদার (১৬) নামে আরেকজন।

জানা যায়, বিকেলে পটুয়াখালীর কলাপাড়া এলাকা থেকে ধানবোঝাই ট্রাকটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। ট্রাকটি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের বদরপুর বাজার অতিক্রমকালে একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে ট্রাকে চাপা পড়ে পথচারী নাঈম সিকদার (১৬) নিহত হয়।

পটুয়াখালী সদর থানার এসআই ফয়সাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাক জব্দ করা হয়েছে তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD