মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কাজী নাসরিনের প্রার্থীতা ঘোষণা Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায়

নোয়াখালী বিশ্ববিদ্যালয়ে হলের ছাদ থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৬৮
আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ১:৫৮ অপরাহ্ণ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবসিক হলের ছাদ থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে গতকাল সোমবার রাত ১১টার দিকে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

নিহত শিক্ষার্থীর নাম আপরশি মারমা (২১)। তিনি সমাজকর্ম বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। গ্রামের বাড়ি বান্দরবান জেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমে বসবাস করত।

সুধারাম থানার উপপরিদর্শক (এএসআই) মো: নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এক শিক্ষার্থী জানায়, গতরাত ১১টার দিকে মারমার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। সে হলে রাতের খাবার খেতে যায়। সেখানে বন্ধুবান্ধব ও বড় ভাইদের তাকে হাসিখুশি দেখা যায়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো: ইকবাল হোসেন সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, রাতে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এএসআই মো: নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে তাৎক্ষণিক ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD