শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

পিকআপ-সিএনজির সংঘর্ষে চালক নিহত

নিজস্ব প্রতিবেদক / ৭০
আপডেট : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১:১৩ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ-সিএনজির সংঘর্ষে  খোরশেদ মিয়া (৪৫) নামে এক সিএনজি চালক নিহত হয়েছেন। নিহত খোরশেদ মিয়া পাশের ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

রবিবার (২৯ জানুয়ারি) সকালে মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। সিএনজিতে থাকা অপর যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়া শেষে ঢাকায় নেয়া হয়েছে। এখন পর্যন্ত আহতের নাম-ঠিকানা পায়নি পুলিশ।  

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভৈরব যাবার পথে মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা বারৈচাগামী সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পিকআপের সামনের অংশ এবং সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয় বলে যানা যায়। এ ঘটনার পর থেকে পিকআপ চালক পালিয়ে যান।  সকাল ৯টায় গাড়ি দুইটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ। 

প্রত্যক্ষদর্শী মো হারুন বলেন, ভৈরবগামী পিকআপ চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রীর দুই পা ভেঙে যায়। স্থানীয়দের সহায়তায় আহতকে ভৈরব হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক নুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার করি। গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকআপের চালক পলাতক। এ বিষয়ে পরবর্তী আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD