শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

পিরোজপুরের নেছারাবাদে জমিজমা নিয়ে সংঘর্ষ- আহত ২

এস,এম নুর পিরোজপুর প্রতিনিধি / ১৪৮
আপডেট : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২, ৬:৫৪ অপরাহ্ণ

পিরোজপুর নেছারাবাদের গুয়ারেখা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি শৈলেন্দ্রনাথ হালদার (৫৫) ও তার স্ত্রী অনিতা মন্ডল (৫০) কে পূর্ব শত্রুতা জের ধরে কুপিয়ে গুরুতর যখম অবস্থায় নেছারাবাদ উপজেলা কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ রবিবার আনুমানিক সকাল ১০.০০ ঘটিকার সময় ঘটনাটি ঘটেছে। দীর্ঘদিন ধরে অভিযুক্তদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। অভিযুক্তরা হলেন সুভাষ বেপারী (৬০) সুরঞ্জিত বেপারী (২০) বিনয় মজুমদার (৫০) নয়ন মজুমদার (২০) ও সুদেব হাওলাদার (৪৪)

প্রত্যক্ষদর্শী সুব্রত হালদার বলেন, তাদের দখলকৃত বাগানে সুপারি পারতে গিয়ে তারা হামলার শিকার হয়, পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র সহ এলোপাতাড়ি আক্রমণ করেন, আমি হামলাকারীদের প্রতিহত করতে গেলে আমাকেও হামলা করে, এক পর্যায়ে আমার হাত কেটে রক্ত বেরোলে আমি মাটিতে লুটিয়ে পরি।

আরেক প্রত্যক্ষদর্শী বিমল মিস্ত্রি বলেন, শৈলেন্দ্রনাথ হালদার প্রায় ৬০ বছর ধরে এই বাগান দখল করে আসছে কিন্তু নিজের রেকর্ডিং এবং দখলকৃত বাগানে সুপারি পারতে গেলে বাধা দেয় এক পর্যায়ে রড, দা ও কুড়াল দিয়ে আঘাত করলে তাৎক্ষণিক শৈলেন্দ্রনাথ হালদার অনিতা মন্ডল সুব্রত হালদার সহ ৩-৪ জন কে কুপিয়ে গুরুতর আহত ও যখম করেছে।

নেছারাবাদ উপজেলা কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মোশারেফ শবনম বলেন, আমাদের নেছারাবাদ উপজেলা কমপ্লেক্সে দু’জন রোগী এসেছে তারা স্বামী-স্ত্রী, আমরা তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি, তাদের মাথায় প্রচন্ড রকমের জখম হয়েছে। তাদের অবস্থা গুরুতর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এই বিষয়ে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসাইন বলেন, আমার কাছে একটি অভিযোগ এসেছে, মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

 

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD