মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কাজী নাসরিনের প্রার্থীতা ঘোষণা Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায়

পিরোজপুরে ক্রিষ্টাল মেথ আইস, ইয়াবা ও গাজাসহ তালিকাভুক্ত ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

মোঃ নুর উদ্দিন শেখ,(পিরোজপুর প্রতিনিধি)   / ১৮৮
আপডেট : শুক্রবার, ৬ মে, ২০২২, ২:৩৫ পূর্বাহ্ণ

 

পিরোজপুরে মাদক উদ্ধার অভিযানে ওমর ফারুক (৪২) ও মোঃ রেজাউল করিম হাওলাদার (৩৫) নামের একাধিক গ্রেফতারী পরোয়ানার ২ আসামীকে মাদকসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গ্রেফতারকৃত ওমর সদর উপজেলার টোনা ইউনিয়নের মূলগ্রাম এলাকার মৃঃ আব্দুল লতিফের পুত্র এবং রেজাউল পিরোজপুর পৌরসভার ছোট খলিশাখালী এলাকার মাসুম হাওলাদারের পুত্র।

আজ বৃহষ্পতিবার (০৫ মে) দুপুরে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা শাখা (উত্তর) অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকারিয়া।

জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এস আই দেলোয়ার হোসাইন জসিম জানান, আজ দুপুরে মূলগ্রাম এলাকায় ওমরের বাড়িতে অভিযান চালিয়ে ৪.৫ গ্রাম ক্রিষ্টাল মেথ আইচ ও ২০০ গ্রাম গাজাঁসহ ১২ টি মামলার আসামী ওমরকে এবং ২১ পিচ ইয়াবা ও ৬টি বিভিন্ন মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী রেজাউলকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (উত্তর) অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকারিয়া জানান, তাদের সদর থানায় সোপোর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD