মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৪৪ অপরাহ্ন

পিরোজপুরে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও আগুন সন্ত্রাস প্রতিরোধে আওয়ামীলীগ ও ছাত্রলীগের মহরা ও পথসভা পিরোজপুর প্রতিনিধি

এস,এম নুর পিরোজপুর প্রতিনিধি / ৬৫
আপডেট : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২, ৭:৪০ অপরাহ্ণ

পিরোজপুরে বিএনপির জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও আগুন সন্ত্রাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে মহরা ও পথসভা করেছে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গদল নেতৃবৃন্দ। শনিবার বিকেলে শহরের সিও অফিস মোড় বঙ্গবন্ধু চত্তর থেকে বিএনপি জামায়াত এর জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও আগুন সন্ত্রাস প্রতিরোধে শহরে মহরা দেয় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক, সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল, আওয়ামী স্বেচ্ছসেবকলীগ জেলা শাখার সাবেক আহবায়ক শফিউল হক মিঠু, মোমেন মোর্শেদ শুভ্র, অভিরুজ্জামান অভিক ও আল আমিন সহ নেতৃবৃন্দ।

জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বিএনপি জামায়াতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, ও আগ্নিসন্ত্রাস প্রতিরোধে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের এ মহরা ও পথসভা। শহরের বিভিন্ন স্থানে আওয়ামীলীগ , যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সোচ্চার রয়েছে। কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জেলা আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ তা সম্পূর্ণ রুপে প্রতিহত করবে।

পিরোজপুর প্রতিনিধি


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD