শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৬ পূর্বাহ্ন

পিরোজপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ে টেন্ডার নিয়ে বহিরাগতদের হামলার অভিযোগ

এস,এম নুর পিরোজপুর প্রতিনিধি / ৩০
আপডেট : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ৭:১৫ অপরাহ্ণ

পিরোজপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কার্যালয়ে টেন্ডার নিয়ে বহিরাগতদের হামলার ঘটনা ঘটেছে। এসব হামলাকারীরা আকাশ মন্ডল নামে এক কর্মচারীকে মারধর ও অফিসের সিসি ক্যামেরা ভাংচুর করেছে।

হামলাকারীরা পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক ভিপি বাইজিদ হোসেনের লোক বলে অভিযোগ করেন নির্বাহী প্রকৌশলী মো.আব্দুল আলিম গাজী। এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আলিম গাজী জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভুমিহীন পরিবারের জন্য নির্মিত ঘরে পানির উৎস স্থাপন কাজের টেন্ডার ইজিপিতে চলমান রয়েছে। রোববার তিনি কার্যালয়ের বাহিরে ছিলেন। বেলা ১১ টার দিকে কয়েকজন বহিরাগত কার্যালয়ে ঢুকে অফিস স্টাফ আকাশ মন্ডলের কাছে উক্ত ই-জিপির সংশ্লিষ্ট রেডকোড জানতে চান।

আকাশ রেডকোড দিতে না চাইলে বহিরাগতরা তাকে মারধর করে এবং সিসি ক্যামেরা ভাংচুর করে। এরপর তারা কার্যালয়ের তৃতীয় তলায় তার কক্ষে প্রবেশের চেষ্টা করে ও অকথ্য ভাষায় গালাগালি করে চলে যায়। হামলা করা এসব বহিরাগতরা কেউ ঠিকাদার না। নির্বাহী প্রকৌশলী আরো জানায়, এ সব বহিরাগতরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বাইজিদ হোসেনের লোক বলে পরিচয় দিয়েছে।

এ বিষয় জানতে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক ভিপি বাইজিদ হোসেনকে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ না করে কেটে দেন।
পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ আ জ ম মাসুদুজ্জামান জানান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আলিম গাজী থানায় একটি সাধারন ডাইরী করেছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD