মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কাজী নাসরিনের প্রার্থীতা ঘোষণা Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায়

ফতুল্লায় আবারো ইজিবাইক চালককে খুন

নিজস্ব প্রতিবেদক / ৭১
আপডেট : রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ১০:৫৭ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় আবারো খুন হয়েছেন শাহিন আলম (২২) নামের এক ইজিবাইক চালক। মাদকাসক্ত কিশোরের ছুরিকাঘাতে তিনি খুন হয়েছেন বলে জানা গেছে।

শনিবার (১৮ মার্চ) রাত ১২টার দিকে ফতুল্লার কাশিপুর হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহিন হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আলহাম ও ওয়ালিদ নামে আরো দুজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় আশরাফুল নামে এক কিশোরের শরীরে ধাক্কা লাগে। এ সময় আশরাফুল চড়-থাপ্পড় দিয়ে শাহিনকে গালিগালাজ করেন। এতে শাহিন তার বাড়ির কাছে এসে আলহাম, ওয়ালিদসহ কয়েকজনের একটি দল নিয়ে আশরাফুলকে ধরতে তার বাড়ির কাছে যান। আশরাফুলও দলবল দেখে ছুরি হাতে ধাওয়া করেন। একপর্যায়ে শাহিনের পেটে ছুরিকাঘাত করেন আশরাফুল। এ সময় তাদের উদ্ধার করতে গিয়ে ছুরির আঘাতে আলহাম ও ওয়ালিদ আহত হন।

ওয়ালিদ জানান, ছুরিকাহত শাহিনকে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়। সেখানে শাহিনকে মৃত ঘোষণা করা হয়।

আলহাম বলেন, ‘আশরাফুল একই এলাকার আলিম মিয়ার ছেলে। ওই সবসময় নেশাগ্রস্ত অবস্থায় চলাফেরা করে। তার একটি কিশোরগ্যাং রয়েছে। এলাকায় মাদক কারবারসহ নানা ধরনের অপরাধ চলে আশরাফুলের নেতৃত্বে।

ফতুল্লার মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD