শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

বরিশালে দু বাসের মুখোমুখি সংঘর্ষ – ২৫

এখনই সময় ডেস্ক / ২০৩
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ণ

মিলন কান্তি দাস : বরিশাল-কুয়াকাটা মহাসড়ক’র নলছিটি উপজেলার দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১ চালকসহ আহত হয়েছে ২৫জন।২৩ জুন বৃহস্পতিবার সকাল সারে ১১টার দিকে চট্টগ্রাম থেকে কুয়াকাটাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে নলছিটি থেকে আসা বরিশালগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে আহতদের মধ্যে ৭জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নলছিটি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রেকার দিয়ে বাস দুটিকে মহাসড়ক থেকে সরিয়ে দিলে দুপুর সাড়ে ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে দুটি বাসের ড্রাইভারই বেপরোয়া গতিতে বাস চালানোর ফলেই এ দুর্ঘটনা ঘটে। যাত্রীরা জানিয়েছে কুয়াকাটাগামী ইতি পরিবহন বাসটির চালক ঘুম ঘুম চোখে গাড়ি চালাচ্ছিলেন। এভাবেই সে ভুল সাইডে চলে এলে বরিশালগামী হিজবুল্লাহ পরিবহনের বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় আধাঘণ্টা গাড়ি চলাচল বন্ধ ছিল।

নলছিটি থানার এসআই মফিজুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে নলছিটির থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। দুর্ঘটনায় আহতদের মধ্যে এখন পর্যন্ত কেউ মারা যায়নি।তিনি আরও জানান, রেকার দিয়ে মহাসড়ক থেকে বাস দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD