রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম Logo ফিলিপাইনে অতিরিক্ত গরমে স্কুল বন্ধের নির্দেশ Logo মাদারীপুরের ডাসারে দরিদ্র অসচ্ছল অসহায় মানুষের বিশ্বস্ত ঠিকানা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মতিন ফাউন্ডেশন।

বরিশালে বিএনপি নেতার টাকায় !১৫ই আগস্টের কাঙ্গালী ভোজ

এখনই সময় ডেস্ক / ১৬৪
আপডেট : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২, ৪:২২ অপরাহ্ণ

: ৭৫ র ১৫ আগ‌স্টের সেই ভয়াবহ কা‌লো রা‌তের বি‌ভিষিকাময়ের কথা ভুল‌তে পা‌রে না গোটা বাঙ্গালীজা‌তি, ভুল‌তে পা‌রে না আওয়ামীগ নেতা ক‌র্মিরা। আজ সেই শোক অনুষ্ঠা‌ন ও কাঙ্গালী ভো‌জের খর‌চের টাকা আনা হ‌য়ে‌ছে এক কাতার প্রবাসী বিএন‌পি নেতার থে‌কে !
জানা গে‌ছে , কাতার প্রবাসী ব্রোকার ও ব‌রিশাল বিভাগীয় জাতীয়তাবা‌দি ফোরা‌ম কাতার শাখার উপ‌দেষ্টা নুরুল ইসলাম এর কাছ থে‌কে টাকা (অনুদান) এ‌নে গৌরনদীর খাঞ্জাপুর ইউ‌নিয়‌নের শোক দিবস পাল‌নের প্রস্তুত‌ি করে‌ছেন দু নেতা!

নাম প্রকাশ না করার শ‌র্তে আওয়ামীলীগ নেতারা জানান,বাংলাদেশ আওয়ামীলীগ ১নং খাঞ্জাপুর ইউ‌নিয়‌নের সভাপ‌তি মত‌লেব মাতুব্বর, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা সন্যামত মিলে বিএন‌পি নেতার (নুরুল ইসলাম)র কাছ থে‌কে বি‌ভিন্ন সম‌য়ে বিভিন্ন অনুষ্ঠা‌নের জন্য অনুদান নিয়েছেন।
এবা‌রেও ১৫ আগ‌স্টের শোকাবহ শোকসভার অনুষ্ঠা‌নের ও কাঙ্গালী ভো‌জের জন্য ২০,০০০/ টাকা নেন। মত‌লেব মাতুব্বা‌র তার পার্সনাল বিকাশ নাম্বা‌রে আ‌নেন এ টাকা !

এ বিষ‌য়ে ইউনিয়ন আওয়ামীলীগের কয়েক নেতা টাকার সততা স্বীকার ক‌রে ব‌লেন, শোকাবহ এই অনুষ্ঠা‌নের কাঙ্গালী ভো‌জের জন্য কাতার প্রবাসী বিএনপি নেতা নুরুল ইসলা‌মের থে‌কে অনুদান নেয়াটা দু:খ জনক! এটা কো‌নো ভা‌বেই মে‌নে নি‌তে পার‌ছি না।

খাঞ্জাপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এমদাদ হোসেন হাওলাদার বলেন, এ‌বিষ‌য়ে মত‌লেব মাতুব্ব‌রের সা‌থে ফো‌নে কথা বলায় তি‌নি আমা‌কে(এমদাদ)‌কে ব‌লেন তোর কা‌ছে আবার কি জানা‌বো ?!

বিএন‌পি নেতার কাছ থে‌কে টাকা ‌নি‌য়ে শোকসভার অনুষ্ঠান ও কাঙ্গালীভোজের আয়োজন করা নি‌য়ে গোটা ইউ‌নিয়‌নে সমা‌লোচনার ঝড় বই‌ছে ।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD