শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

বাউফলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাবেক চিফ হুইপের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক / ১৭১
আপডেট : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৯:২২ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন সাবেক চিফ হুইপ আ. স. ম. ফিরোজ এমপি। সোমবার সকাল ৮টায় বাউফল উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আল-আমিন, সহকারি কমিশনার (ভূমি) মো. বায়জেদুর রহমান।
পরে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশসহ বিভিন্ন সংগঠন ও সরকারি দপ্তর শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে, দিনের প্রথম প্রহরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়।
সকাল ৬টার দিকে উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেন করেন আ. স. ম ফিরোজ এমপি।

এছাড়াও সকাল সাড়ে ৮টার সময় দলীয় কার্যালয় জনতা ভবনে আ. স. ম ফিরোজ এমপির সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলেচনা সভায় আ. স. ম ফিরোজ বলেন, দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তে কিছু বিপদগামী সেনা ৭৫’র ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। সেদিন ভাগ্যক্রমে শেখ হাসিনা ও শেখ রেহেনা বেঁচে যান। আজ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম ফারুক, উপজেলা যুবলীগ সভাপতি শাহজাহান সিরাজ প্রমুখ।

এছাড়াও আলোচনা সভায় উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় তিন হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD