বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

বিমানবন্দরে প্রতিমন্ত্রীর কাছে ক্ষোভ প্রকাশ যাত্রীর

নিজস্ব প্রতিবেদক / ৯৩
আপডেট : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৫৩ পূর্বাহ্ণ

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে পেয়ে ক্ষোভ প্রকাশ করলেন এক যাত্রী।

ওই যাত্রী প্রতিমন্ত্রীর কাছে অভিযোগ করেন যে, তিনি মালয়েশিয়ান এয়ারলাইন্সের লাইনের জন্য দাঁড়িয়ে আছেন। কিন্তু মনিটরে কোথাও লেখা নেই কোনটি মালয়েশিয়ান এয়ারলাইন্সের লাইন।

সঙ্গে সঙ্গে প্রতিমন্ত্রী সংশ্লিষ্ট এয়ারলাইন্স সংস্থার এক কর্মকর্তাকে ডেকে বিষয়টি জিজ্ঞেস করেন। ওই কর্মকর্তা সদুত্তর দিতে না পারলে সংশ্লিষ্ট দায়িত্বশীল কর্মকর্তা ডেকে আনতে বলেন তিনি।

এদিকে, প্রতিমন্ত্রীর কাছে ওই যাত্রী আরও অভিযোগ করেন, ইচ্ছামতো টিকিটের মূল্য বাড়ায় মালয়েশিয়াগামী কোনও কোনও এয়ারলাইন্স। এমনকি দিনে তিন/চার বারও টিকিটের মূল্য বাড়ানোর অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, প্রতি এ ঘণ্টা পরপরও টিকিটের মূল্য বাড়ানো হয়। সরকার কি এটার অনুমতি দেয়?

এ সময় প্রতিমন্ত্রী নির্দিষ্ট করে এয়ারলাইন্সের নাম জানতে চাইলে ওই যাত্রী বলেন, মালয়েশিয়ান এয়ারলাইন্স প্রায়ই এ কাজ করে থাকে। এমনকি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সও একই কাজ করে।

ওই যাত্রী বলেন, কেন আমাদের জাতীয় পতাকাবাহী এয়ারলাইন্স এ কাজ করবে। বিষয়টি অনুসরণ করে বিদেশি এয়ারলাইন্সগুলোও একই কাজ করে থাকে।

অভিযোগ শুনে প্রতিমন্ত্রী বিষয়টি ব্যক্তিগতভাবে দেখার আশ্বাস দেন।

তবে বিমানবন্দরের সেবায় আগের তুলনায় কোনও পরিবর্তন দেখতে পাচ্ছেন কি না, এমন প্রশ্নের জবাবে ওই যাত্রী বলেন, হ্যাঁ, অনেকটা পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। আগের অনেক ভিড় লেগে থাকতো। এখন তেমনটি নেই।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD