মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কেন্দুয়া ইয়াবা ও জাল টাকা সহ তাহের গ্রেফতার Logo হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে পিরোজপুরের ভান্ডারিয়া পৌরমার্কেট নির্মানের অভিযোগ Logo শিশু সাহিত্য‌িক আলী ইমাম আর নেই Logo দুর্বৃত্তায়ন মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে লেখালেখি করে ষড়যন্ত্রের শিকার সাংবাদিক ও লেখক আবুল কালাম আজাদ Logo ভূরুঙ্গামারীতে আমন ধান কাটা শুরু, বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি Logo ভূরুঙ্গামারীতে ১১বোতল ফেনসিডিল সহ ৩ মাদক ব‍্যবসায়ী আটক Logo পিরোজপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ে টেন্ডার নিয়ে বহিরাগতদের হামলার অভিযোগ Logo ভূরুঙ্গামারীতে কৃষি প্রনোদনার অংশ হিসেবে বিনামুল্যে বীজ ও সার বিতরণ Logo সরকারি স্কুলের জমি দখল করার অফিযোগ Logo কুড়িগ্রামে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বকাপ ফুটবল খেলতে কাতার যাচ্ছে বাংলাদেশের পথশিশুরা  

নিলাদ্রি মজুমদার (ডেস্ক নিউজ) / ৫০
আপডেট : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:১৮ অপরাহ্ণ

এবার ফুটবল খেলতে কাতার যাচ্ছে বাংলাদেশের সুবিধা বঞ্চিত একদল নারী পথ শিশু। কেএফসি’র পৃষ্ঠাপোষকতায় আগামী ৮ থেকে ১৫ অক্টোবর কাতারের দোহায় অনুষ্ঠেয় স্ট্রিট চিলড্রেনস ওয়ার্ল্ডকাপে ১০ জন সুবিধাবঞ্চিত মেয়েদের একটি দল নিয়ে যাচ্ছে বেসরকারি সংস্থা লিডো।  

আজ কেএফসির গুলশান শাখায় দলটির কাছে জার্সি হস্তান্তর করে ট্রান্সকম ফুডস লিমিটেডের এই অঙ্গ প্রতিষ্ঠানটি। এই সময় দোহায় স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ডকাপে অংশ নিতে যাওয়া ১০ নারী পথশিশু কোচ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সুবিধাবঞ্চিত এসব শিশুদের উৎসাহিত করে ট্রান্সকম ফুডসের সিইও অমিত দেব থাপা এসময় বলেন, ‘অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসই পারে সফল হওয়ার পথে এগিয়ে নিয়ে যেতে। বাংলাদেশে যাত্রার শুরু থেকেই কেএফসি আলোকবর্তিকা হাতে সমাজে আশার আলো ছড়াতে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। সুবিধাবঞ্চিত বাচ্চাদের জন্য কিছু করতে পেরে আমরা খুবই গর্বিত।’

‘কেএফসি ওদের জন্য আরো এমন সুযোগ করে দিতে চায় যা দেশের জন্য গৌরব বয়ে আনবে। ভবিষ্যতে তাদের জন্য আরো অনেক কিছু করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।’ ট্রান্সকম ফুডসের হেড অব মার্কেটিং মুরাদুল মুত্তাকিন সহ কেএফসির শীর্ষ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD