বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
Logo শেখ হাসিনার আমন্ত্রণে চলতি মাসের শেষে ঢাকা সফরে আসতে পারেন মোদি Logo বৃষ্টিতে পরিত্যক্ত শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ, স্বস্তি বাংলাদেশের Logo ভারতের নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী Logo সৌদি আরবে পৌঁছেছেন ৮২ হাজারের বেশি হজযাত্রী, মৃত্যু ১৫ জনের Logo দোষী সাব্যস্ত বাইডেনের ছেলে, হতে পারে ২৫ বছরের কারাদণ্ড Logo জলবায়ু মোকাবিলায় ‘লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী Logo ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত Logo সকালে যেসব জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা Logo ইয়েমেনে নৌকাডুবিতে ৩৮ অভিবাসীর প্রাণহানি, নিখোঁজ ১০০ Logo শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

ভান্ডারিয়ায় ৪ কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ নুর উদ্দিন শেখ,(পিরোজপুর প্রতিনিধি)   / ২২৯
আপডেট : শনিবার, ২৬ মার্চ, ২০২২, ১০:২১ পূর্বাহ্ণ

 

পিরোজপুরের ভান্ডারিয়া লঞ্চ ঘাট থেকে -৪ কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভান্ডারিয়া পুলিশ।

আটককৃতরা হলেন- আল আমীন (-৩২) ও ইউনুস বেপারি (-২২)।
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, আজ শনিবার সকালে আল আমীন ও ইউনুস বেপারি নামের দুই যুবক ঢাকা থেকে এমভি মহারাজ-৭ নামের একটি লঞ্চে ভান্ডারিয়া ঘাটে পৌঁছে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে লঞ্চঘাটে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় পুলিশ তাদের সাথে বহনকৃত দুইটি ব্যাগ তল্লাশি করে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃত মাদক ব্যবসায়ী আল আমীন কুমিল্লার চান্দিনার নলকুলি গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে এবং ইউনুস বেপারি পিরোজপুরের স্বরূপকাঠির সুটিয়াকাঠি গ্রামের মৃত শাহ আলম বেপারির ছেলে।

ভান্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, গ্রেফতারকৃত দুই ব্যক্তি পেশাদার মাদক কারবারি। গোপন সংবাদে তাদের লঞ্চঘাটে আটকের পর তাদের বহনকৃত ব্যাগ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে ভান্ডারিয়া থানায় একটি মালা দায়ের করা হয়েছে।

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD