শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

রবিউল আওয়াল (স্টাফ রিপোর্টার) / ১১৮
আপডেট : শনিবার, ১১ জুন, ২০২২, ৫:৫৪ পূর্বাহ্ণ

দীর্ঘ ৬ বছর পরে আজ ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনকে ঘিরে দলীয় নেতা কর্মীদের মাঝে ব্যাপক উদ্দীপনা দেখা গেছে। সম্মেলন সফল হোক এমন প্রত্যাশা ব্যক্ত করে শহরের প্রধান প্রধান সড়কে তোরণ নির্মাণ করা হয়েছে। বিলবোর্ড ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে গোটা শহর।

এদিকে দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। বিশাল প্যান্ডেল করা হয়েছে সম্মেলন স্থল ভোলা জেলা স্কুল মাঠে। সব মিলিয়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

আওয়ামী লীগ সূত্র জানায়, শনিবার সকালে সম্মেলনের উদ্বোধন করবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। প্রধান অতিথি থাকবেন ভোলা-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। সম্মানিত অতিথি থাকবেন মন্ত্রী পদমর্যাদার পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপি।

এছাড়াও বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানী, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের  সংসদ সদস্য আলী আজম মুকুল।

সম্মেলনে প্রধান বক্তা থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। সম্মেলনে সভাপতিত্ব করবেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু। সভা পরিচালনা করবেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD