সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

মঠবাড়িয়ায় এক নারী খুন

এখনই সময় ডেস্ক / ২১
আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ১০:০০ অপরাহ্ণ

অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় খুন হলেন শাম্মী আক্তার (৪০)। এমনই অভিযোগে নিহতের ছেলে সাইম আলম (১৭) বাদি হয়ে সোমবার রাতে মামী ও সৎ বাবাকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এঘটনায় থানা পুলিশ আয়শা খানম (৫০) নামে এক স্কুল শিক্ষিকা ও শাম্মী আক্তারের বর্তমান স্বামী সিরাজুস সালেকিন (৩৩) কে গ্রেপ্তার করেছে। আয়শা খানম রোজি কেএম লাতীফ ইনষ্টিটিউশনের শিক্ষিকা ও পাশ্ববর্তী বাগেরহাট জেলার শরনখোলা উপজেলার রাজাপুর গ্রামীণ ব্যাংক কর্মকর্তা এমাদুল হকের স্ত্রী। সিরাজুল সালেকিন লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের শেখ মোহাম্মদ আলীর ছেলে। নিহত শাম্মী আক্তার শিক্ষিকা আয়শা খানমের ননদ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, নারী উদ্যোক্তা শাম্মী আক্তার কে এম লতীফ সুপার মার্কেটে ১০/১২ বছর ধরে “শাম্মী বিউটি পার্লার” নামের একটি পার্লার পরিচালনা করে আসছিলেন। প্রথম স্বামী ফিরাজ আলমের সাথে প্রায় ১৩ বছর আগে বিচ্ছেদ হবার পর সেই সংসারের দুই ছেলে সন্তান নিয়ে মঠবাড়িয়া পৌর শহরের থানা পাড়া এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। দুই বছর আগে বিয়ে হওয়া দ্বিতীয় স্বামী সিরাজুল সালেকিন ঢাকায় ব্যবসা করেন।

৮ আগস্ট সোমবার শাম্মী আক্তার ও সালেকিন এর বিবাহ বার্ষিকী উপলক্ষে সালেকিন ওই দিনই সকালে বাসায় আসেন। বিবাহ বার্ষিকী উপলক্ষে নিকট আত্মীয় শিক্ষিকা আয়শা খানমও ওই বাসায় আসে। রাতে শাম্মী আক্তার স্বামী সালেকিনকে নিয়ে ঘরের পিছনে বারান্দায় ঘুমিয়ে পরেন। ভাবী আয়শা খানম ঘরের মাঝে রুমে ঘুমায়। গভীর রাতে ঘুম ভেঙ্গে শাম্মী আক্তার তার স্বামী সালেকিন ও ভাবী আয়শা খানমকে ঘরের মাঝের রুমে আপত্তিকর অবস্থায় দেখে বাকবিতন্ডা শুরু করেন। এসময় আয়েশা খানম শাম্মী আক্তারের মুখ চেপে ধরে ডাকচিৎকার দিতে বারন করেন। এতেও শাম্মী আক্তার না থামলে একপর্যায় স্বামী সালেকিন শাম্মীকে বিছানায় ফেলে বুকের উপর বসে বালিশ চাঁপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। আয়শা খানম হত্যায় সহযোগিতা করে বলে এজাহারে বলা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের স্বামী সালেকিন হত্যার কথা স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত বালিশটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাব


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD