রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম Logo ফিলিপাইনে অতিরিক্ত গরমে স্কুল বন্ধের নির্দেশ Logo মাদারীপুরের ডাসারে দরিদ্র অসচ্ছল অসহায় মানুষের বিশ্বস্ত ঠিকানা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মতিন ফাউন্ডেশন।

মাদারীপুরে পূর্বশত্রুতার জেরে দুই যুবককে কুপিয়ে জখম, মামলা

নিজস্ব প্রতিবেদক / ৫০
আপডেট : সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ১০:০২ পূর্বাহ্ণ

মাদারীপুর শহরের দরগা খোলা এলাকায় কামাল হোসেন ও নয়ন নামে দুই যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনায় রবিবার রাতে  মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী যুবক নয়ন।

আহত দুজন মাদারীপুর শহরের দরগা খোলা এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে থেকেই শহরের দরগাখোলা এলাকার  বিদ্যুৎ বকাউলের সাথে এলাকার শাওন মাতব্বর নামে এক যুবকের দ্বন্দ্ব চলে আসছিল। সেই বিরোধের জের ধরে শুক্রবার সন্ধ্যার দিকে বিদ্যুৎকে হামলা করতে আসে শাওন ও তিতু মুন্সির লোকজন। এ সময় বাধা দেয় কামাল সর্দার। পরে কামাল ও নয়ন নামে দুই যুবককে কুপিয়ে গুরুতর জখম করে শাওন ও তিতু গ্রুপের লোকজন। স্থানীরা উদ্ধার করে আহত কামাল ও নয়নকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

 এ ব্যাপারে আহত কামাল সর্দার বলেন, পূর্ব শত্রুতার জেরে তিতু মুন্সির লোকজন আমাদের কুপিয়ে জখম করে। তিতু মুন্সী দীর্ঘদিন যাবত কিশোর গ্যাং-এর সদস্যদের নেতৃত্ব দিয়ে আসছিলেন। কিশোর গ্যাং লিডার তিতুর লোকজন বিভিন্ন সময় মানুষের ওপর হামলা করেছে। পুলিশ কোনো ধরনের ব্যবস্থা নিচ্ছে না। যার কারণে দিন দিন বেপরোয়া হয়ে উঠছে তিতু ও তার লোকজন।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এই ঘটনায় একটি মামলা হয়েছে। আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

 তবে এ ব্যাপারে অভিযুক্ত তিতু মুন্সির সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD