মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কাজী নাসরিনের প্রার্থীতা ঘোষণা Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায়

মাদারীপুর প্র‌েসক্লাবের কমিটি গঠন,গোলাম মাওলা সভাপতি,মর্ত্তুজা সম্পাদক

এখনই সময় ডেস্ক / ৩০৯
আপডেট : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৯:২২ পূর্বাহ্ণ

মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুর প্রেসক্লাবের দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হয়েছেন যুগান্তর ও এটিএন বাংলার সাংবাদিক গোলাম মাওলা আকন্দ ও সাধারণ সম্পাদক হয়েছেন এনটিভি ও দৈনিক খোলা কাগজের সাংবাদিক এম.আর মুর্তজা। শনিবার সকাল ১১টায় মাদারীপুর নতুন শহর এলাকার প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ১৯ সদস্য বিশিষ্ট্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি শফিক স্বপন (দৈনিক আমাদের সময়), বেলাল খান (ইউএনবি/ভোরের ডাক), আক্তার হোসেন বাবুল (দৈনিক খবর), যুগ্ম-সাধারণ সম্পাদক এস.এম. রাসেল (দৈনিক নয়াদিগন্ত ও সম্পাদক, আলোকিত সময়), বেলাল রিজভী (বাংলাদেশ প্রতিদিন/নিউজ টুয়েন্টিফোর টিভি/ রাইজিংবিডিডটকম), রিপনচন্দ্র মল্লিক (ইনডিপেনডেন্ট টিভি/সংবাদ/বিডিনিউজ), সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম (চ্যালেন টুয়েন্টিফোর/আজকের পত্রিকা/নিউজবাংলা), কোষাধ্যক্ষ সাব্বির হোসাইন আজিজ (দি এশিয়ান এইজ), দপ্তর সম্পাদক নাজমুল হক (দৈনিক মানবকন্ঠ), সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এমদাদ খান (দি বাংলাদেশ টুডে), সহ-সাহিত্য সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান ( দৈনিক আমার সংবাদ), মহিলা বিষয়ক সম্পাদক স্বর্ণা সরোয়ার (সম্পাদক, সাপ্তাহিক আশ্বাস), কার্যকরী সদস্য অলিউল আহসান কাজল (দৈনিক মানবজমিন), গাউছ-উর-রহমান (সম্পাদক, সাপ্তাহিক শরীয়তুল্লাহ/দৈনিক দিনকাল), শরীফ মো. ফায়েজুল কবীর (দৈনিক সন্ধ্যাবানী), ম.ম হারুন-অর-রশিদ (আনন্দ টিভি) ও কে.এম রাশেদ কামাল (দৈনিক জবাবদিহি)। আগামী দুই বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।
নব কমিটির সভাপতি গোমাল মাওলা আকন্দ বলেন, ‘নবনির্মিত প্রেসক্লাব ভবনে নতুন করে অফিস স্থাপন ও যোগ্যতা অনুসারে নতুন সাংবাদিকদের সাধারণ সদস্য করা এবং সাংবাদিকদের সকল প্রকার মঙ্গলজনক কাজের উদ্যোগের কর্মসূচী গ্রহণ করা হবে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD