বুধবার, ১২ জুন ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo শেখ হাসিনার আমন্ত্রণে চলতি মাসের শেষে ঢাকা সফরে আসতে পারেন মোদি Logo বৃষ্টিতে পরিত্যক্ত শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ, স্বস্তি বাংলাদেশের Logo ভারতের নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী Logo সৌদি আরবে পৌঁছেছেন ৮২ হাজারের বেশি হজযাত্রী, মৃত্যু ১৫ জনের Logo দোষী সাব্যস্ত বাইডেনের ছেলে, হতে পারে ২৫ বছরের কারাদণ্ড Logo জলবায়ু মোকাবিলায় ‘লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী Logo ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত Logo সকালে যেসব জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা Logo ইয়েমেনে নৌকাডুবিতে ৩৮ অভিবাসীর প্রাণহানি, নিখোঁজ ১০০ Logo শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ

মানহানি মামলায় ট্রাম্পকে আরও ৮ কোটি ডলার পরিশোধের নির্দেশ

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ৬২
আপডেট : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ণ

মানহানি মামলায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আরও প্রায় ৮ কোটি ৩৩ লাখ ডলার পরিশোধের নির্দেশ দিয়েছেন আদালত। মামলার বাদীকে এই অর্থ পরেশোধ করতে হবে।

এর আগে ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন লেখক ই জেন ক্যারল। কিন্তু তার এই দাবিকে অস্বীকার করেন ট্রাম্প।

শুক্রবার সাতজন পুরুষ ও দুই নারীর একটি জুরির রায়ে ম্যাগাজিনের সাবেক কলামিস্ট ই জেন ক্যারলকে এই অর্থ পরিশোধ করতে বলা হয়।

এর আগে গত বছরের মে মাসে অন্য এক জুরি যৌন হয়রানি ও মানহানির প্রমাণ পাওয়ায় ট্রাম্পকে ৫০ লাখ ডলার জরিমানা করেন।

ডোনাল্ড ট্রাম্প ১৯৯০ এর দশকে নিউইয়র্কের একটি ডিপার্টমেন্টাল স্টোরে ই জিন ক্যারলকে যৌন নিপীড়ন করেছিলেন বলে প্রমাণ পায় আদালত।

কিন্তু ট্রাম্পকে বার্গডরফ গুডম্যানের ড্রেসিংরুমে ই জেন ক্যারলকে ধর্ষণের জন্য দায়ী করা হয়নি। তবে এই নারীর অভিযোগকে প্রতারণামূলক ও মিথ্যা বলায় মানহানির জন্য সাবেক প্রেসিডেন্টের দায় খুঁজে পেয়েছেন বিচারকরা।

প্রথম রায়ের পর ক্যারল সাংবাদিকদের বলেছিলেন, “আমরা বেশ খুশি।”

অন্যদিকে ট্রাম্প ট্রুথ সোশ্যালে লিখেছিলেন, সত্যিই আমার কোনও ধারণা নেই, এই নারী কে। এই রায় অপমানজনক।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD