রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম Logo ফিলিপাইনে অতিরিক্ত গরমে স্কুল বন্ধের নির্দেশ Logo মাদারীপুরের ডাসারে দরিদ্র অসচ্ছল অসহায় মানুষের বিশ্বস্ত ঠিকানা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মতিন ফাউন্ডেশন।

মুস্তাফিজের টেস্ট খেলা ইস্যুতে মুখ খুললেন সাকিব

শরিফুল ইসলাম (প্রিন্স) / ১৪২
আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ৩:২১ পূর্বাহ্ণ

টেস্টের প্রতি মুস্তাফিজুর রহমানের আগ্রহ নেই, ব্যাপারটাও স্পষ্ট। তবে ওয়েস্ট ইন্ডিজ সফরের দুই ম্যাচের সিরিজে আছেন তিনি। এই সিরিজ দিয়েই তৃতীয় দফায় টেস্টের অধিনায়কত্ব শুরু করতে যাচ্ছেন সাকিব আল হাসান।

অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের আগে সংবাদ সম্মেলনে এসেছিলেন সাকিব। প্রসঙ্গ ওঠে, দীর্ঘ মেয়াদে মুস্তাফিজুর রহমানকে কি টেস্টে চান সাকিব? তার সোজা উত্তর, আপাতত নজরটা দুই ম্যাচেই। সঙ্গে মুস্তাফিজ শুধু বাকি দুই ফরম্যাট খেলতে চাইলে সেটাও সম্মান করা উচিত বলে মনে করেন নতুন টেস্ট অধিনায়ক।

তিনি বলেছেন, ‘দেখুন একেকজনের প্রেফারেন্স একেক রকম থাকতে পারে। এখানে কাউকে উদ্বুদ্ধ করার কিছু নাই। মুস্তাফিজ যদি প্রেফার করেও ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলতে চায়, এবং ওটা যদি ওর জন্য ভালো হয় তাহলে আমার মনে হয় সেটাই আমাদের সম্মান করা উচিত।’
তবে মুস্তাফিজ যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন, মনে করিয়ে দিয়েছেন সাকিব, ‘যেহেতু সে এই সিরিজে আছে, আমার মনে হয় নিশ্চিত ও মোটিভেটেড এই দুইটা ম্যাচ খেলার জন্য। এবং এটাই এখন আমাদের কাছে গুরুত্বপূর্ণ।’


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD