বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

যুক্তরাষ্ট্রের রক্ত বিষিয়ে তুলছে অবৈধ অভিবাসীরা: ট্রাম্প

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ৭১
আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ১০:২২ পূর্বাহ্ণ

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি ক্ষমতায় ফিরলে অভিবাসীরা আমেরিকা ছেড়ে পালাবে। তিনি বলেন, অবৈধ অভিবাসীরা আমেরিকানদের রক্তকে বিষিয়ে তুলছে। 

নিউ হ্যাম্পশায়ারের ডারহ্যামে এক জনসভায় ট্রাম্প বলেন, এশিয়া, আফ্রিকা ও দক্ষিণ আমেরিকা থেকে শরণার্থীরা অনুপ্রবেশ করছেন আমেরিকায়। তারা আমেরিকানদের রক্তকে বিষিয়ে তুলেছেন। সেই সঙ্গে নিজের প্রতিদ্বন্দ্বীকে খোঁচাও মারেন ট্রাম্প। 

প্রেসিডেন্ট বাইডেনের সীমান্তনীতির সমালোচনা করে তিনি বলেন, বাইডেনের আইকিউ কম। ট্রাম্প দাবি করেন, বাইডেন যত দিন ক্ষমতায় থাকবেন, তত দিন আমেরিকানদের স্বপ্ন মৃতই থাকবে। তিনি বাইডেনকে আমেরিকার সবচেয়ে নিকৃষ্ট প্রেসিডেন্ট বলেও দাবি করেন।

উল্লেখ্য, মেক্সিকো সীমান্ত হয়ে বহু মানুষ আমেরিকায় প্রবেশ করেন আশ্রয়ের খোঁজে। ক্ষমতায় এলে মার্কিন মুলুকে শরণার্থীদের অনুপ্রবেশ আটকাতে এই সীমান্তেই প্রাচীর তোলার ঘোষণা করতে দেখা যায় তাকে। আগামী বছর আমেরিকায় নির্বাচন। শেষ পর্যন্ত কী হবে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD