শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুরের কালকিনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত Logo রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে জাতির পিতার শান্তির নীতি অনুসরণ করি: প্রধানমন্ত্রী Logo মস্কো হামলায় ইউক্রেনের কোনো সম্পৃক্ততা নেই: হোয়াইট হাউজ Logo ভৈরবে নৌকাডুবি ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার Logo ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ Logo যে ইস্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে গাজা যুদ্ধবিরতির আলোচনা Logo গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে কার্যকর ভূমিকা রাখার আহ্বান রাষ্ট্রপতির Logo ম‌নিরুল সভাপ‌তি, রা‌সেল সম্পাদক পুলিশ সা‌র্ভিস এ‌সো‌সি‌য়েশন নির্বাচন Logo বঙ্গবন্ধু ও ইয়াহিয়া খানের পূর্বনির্ধারিত বৈঠক বাতিল Logo রূপগঞ্জে গাউছিয়া বাজারে আগুন, সাড়ে ৩ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

যুক্তরাষ্ট্রে আকাশ থেকে পড়ে পাইলটের মৃত্যু নিয়ে রহস্য

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ১৪৪
আপডেট : সোমবার, ১ আগস্ট, ২০২২, ১০:১৬ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রে মাঝ আকাশ থেকে পড়ে এক পাইলটের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার দেশটির নর্থ ক্যারোলিনায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে কর্মকর্তারা।

ক্রুকসসহ প্লেনটিতে আরও একজন পাইলট ছিলেন। ১০ জন ধারণ ক্ষমতার প্লেনটিতে অন্য কোনো লোক ছিল না। শুক্রবার রালে ডারহাম আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ছোট বিমান যখন জরুরি অবতরণ করেছিল, তখন তার দুই পাইলটের মধ্যে মাত্র একজন ছিলেন, অন্য পাইলট চার্লসকে পাওয়া যায়নি।

কর্তৃপক্ষ জানিয়েছে, চার্লস কোনো প্যারাসুট ছাড়াই প্লেন থেকে লাফ দিয়েছে না হয় পড়ে গেছে। ঘটনার পর কো-পাইলট নিরাপদে প্লেনটিকে জরুরি অবতরণ করাতে সক্ষম হন। যদিও অবতরণের আগে ট্রাফিক কন্ট্রোলকে জানানো হয় এটির একটি চাকায় সমস্যা দেখা দিয়েছে।

প্লেনটি অবতরণের সময় অনেকেই সেখানে ছিলেন। এরপর অন্যান্য বেশ কয়েকজন কর্মকর্তা চার্লসের মরদেহের সন্ধানে বের হন। এরপর স্থানীয় সময় সন্ধ্যা সাতটার দিকে ফুকুয়ে-ভারিনা আবাসিক এলাকার পেছনের বনে তার মরদেহ পাওয়া যায়।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD