রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম Logo ফিলিপাইনে অতিরিক্ত গরমে স্কুল বন্ধের নির্দেশ Logo মাদারীপুরের ডাসারে দরিদ্র অসচ্ছল অসহায় মানুষের বিশ্বস্ত ঠিকানা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মতিন ফাউন্ডেশন।

রেড ক্রিসেন্ট সোসাইটির চারশতাধিক পরিবারের মাঝে- ১৮ লক্ষ টাকা প্রদান

মোঃ নুর উদ্দিন শেখ,(পিরোজপুর প্রতিনিধি)   / ১৯৭
আপডেট : রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৩:০৭ পূর্বাহ্ণ

 

পিরোজপুর : করোনা ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিট।

আজ শনিবার বেলা- ১১ টায় পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট টগরা কামিল মাদ্রাসা অডিটোরিয়ামে এ অর্থ প্রদান করা হয়। পাড়েরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রাণ ও দূর্যোগ পূর্নবাসন কর্মকর্তা মো: খায়রুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, পিরোজপুর রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি অ্যাডভোকেট সৈয়দ শাহ আলম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক ইকবাল মাসুদ, কার্যনির্বাহী সদস্য নুরুল হুদা আলম, পিরোজপুর রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান শুভদীপ শিকদার শুভ, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জুলকার নাইম তীব্র।

কোভিড- -১৯ ক্ষতিগ্রস্থ- ৪ শত পরিবারের মাঝে নগদ সাড়ে চার হাজার টাকা করে মোট -১৮ লক্ষ টাকা প্রদান করা হয়। পিরোজপুর সদর উপজেলার জুজখোলা ও শিকদার মল্লিক ইউনিয়ন এবং ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ও শংকরপাশা ইউনিয়নের ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ অর্থ প্রদান করা হয়।

 

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD