বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

রোহিঙ্গা ক্যাম্প থেকে ৪ মানবপাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক / ১৬৫
আপডেট : রবিবার, ৭ আগস্ট, ২০২২, ৯:২১ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফের শালবাগান রোহিঙ্গা ক্যাম্প থেকে মানবপাচার চক্রের ৪ সদস্যকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা। অভিযানে ৫ কিশোরীকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো-টেকনাফের শালবাগান ক্যাম্প-২৬ ব্লক-ডি এর মৃত আমিনের ছেলে মো. সালামত উল্লাহ (৪০), একই ক্যাম্পের মৃত শামসু আলমের ছেলে নজিমুল্লাহ (২০), সৈয়দ কাসিমের ছেলে ওসিউর রহমান (৩৫), উমর মিয়ার ছেলে নুর আলম (৩০)।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী নূর জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মালয়েশিয়া পাচারের উদ্দেশ্য ৫ নারীকে আটক রাখার খবর আসে। এরপর শালবাগান এপিবিএন পুলিশের অফিসার ও ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে রোহিঙ্গা ওসিউর রহমানের বসতঘর থেকে ভুক্তভোগীদের উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD