বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

শাশুরীকে গলা কেটে হত্যা

এখনই সময় ডেস্ক / ২৬৫
আপডেট : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ৫:৩৬ পূর্বাহ্ণ

ব‌রিশালের বাকেরগঞ্জে ঘুমন্ত শাশুড়ির গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। পা‌রিবা‌রিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তথ্য-উপাত্ত থেকে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় পুত্রবধূ লাবণ্য আক্তারকে আটক করেছে বাকেরগঞ্জ থানা পু‌লিশ।

১১ মে বুধবার রা‌ত সাড়ে ১০টার দিকে উপজেলার রঙ্গশ্রী ইউ‌নিয়নের কাঁঠালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম নাজনীন বেগম (৫০)। তিনি ওই এলাকার মৃত হা‌নিফ হাওলাদারের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, উজ্জ্বল হাওলাদারের স্ত্রী লাবণ্য আক্তার শাশুড়ির সঙ্গে একই ঘরে বাস করতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার ঢাকায় থাকেন। তারা দুই ভাই ঈদ শেষে ১০ এপ্রিল ঢাকায় ফিরে যান।

নিহতের ভাসুর কালাম হাওলাদার জানান, ‘বুধবার রাতে ছেলে উজ্জ্বল ফোন দিয়ে জানায় তার মা ফোন ধরছেন না। ঘরে গিয়ে তার মায়ের খোঁজ নিতে বলেন তাকে। ঘরের সামনে গিয়ে দরজা বন্ধ দেখে পেছনের খোলা দরজা দিয়ে ভেতরে প্রবেশ করেন কালাম হাওলাদার। তখন চৌকির পাশে মশারিতে প্যাঁচানো রক্তাক্ত অবস্থায় নাজনীনের মরদেহ দেখতে পান তিনি। পরে স্থানীয় থানা পু‌লিশ খবর দেয়া হয়।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আলাউ‌দ্দিন মিলন জানান, স্থানীয়দের বরাতের ভিত্তিতে পুত্রবধূকে আটক করা হয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে মশা‌রির মধ্যে রক্তাক্ত অবস্থায় মরদেহ পেয়েছি। আটক নারীর রক্তে ভেজা কাপড় চাউল বোঝাই ড্রামের নিচে লুকিয়ে রাখা হয়েছিলো। সে কাপড় উদ্ধার করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

বাকেরগঞ্জ সার্কেলের এএস‌পি সু‌দীপ্ত সরকার বলেন, ‘প্রাথ‌মিকভাবে ধারণা করা হচ্ছে রান্নার কাজে ব্যবহৃত ছু‌ড়ি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। পা‌রিবা‌রিক দ্বন্দ্বকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এএস‌পি সু‌দীপ্ত সরকার আরো বলেন, ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কীনা তা তদন্তে উঠে আসবে। খুনের সাথে জড়িত একজন সন্দেহভাজন আটক করার কথা জানান তিনি।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD