বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

সমঝোতা করবেন না, দেশও ছাড়বেন না ইমরান খান

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ৩২
আপডেট : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩, ১০:২৬ পূর্বাহ্ণ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন, তিনি কারাগার থেকে বের হওয়ার জন্য কোনো সমঝোতা করবেন না, আবার বিদেশেও যাবেন না। আইনজীবীর মাধ্যমে এই তথ্য জানিয়েছেন ইমরান খান। 

এর আগে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল যে ইমরান খান সমঝোতা করে বিদেশে যেতে রাজি হয়েছেন। দেশের বর্তমান অর্থনৈতিক সংকটের মধ্যে পাকিস্তানের জনগণের চিন্তিত বলেও ইমরান খান জানিয়েছেন।

পাকিস্তানের পাঞ্জাবের অ্যাটক কারাগারে ইমরান খান। সেখানে তার সঙ্গে দেখা করার পর আইনজীবীরা এই কথা জানিয়েছেন। শনিবার কারাগারে ইমরান খানের সঙ্গে দেখা করার পর আইনজীবী শোয়েব শাহীন বলেন, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান যে কোনো চুক্তি বা সমঝোতার সম্ভাবনা বাতিল করেছেন এবং তার বিদেশেও যাবেন না বলে জানিয়েছেন। ইমরান খানের দাবি, তার জনপ্রিয়তা নষ্ট করতেই ভিত্তিহীন প্রচার চালানো হচ্ছে।

আইনজীবীরা জানান, ইমরান খান বলেছেন বিদেশে তার কোনো সম্পদ বা ব্যাংক অ্যাকাউন্ট নেই। এছাড়া পিটিআই চেয়ারম্যান পাকিস্তানে আগাম, সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচন দাবি করেছেন এবং এই নির্বাচনকে ‘দেশের সমস্ত রাজনৈতিক, অর্থনৈতিক ও আর্থিক সংকটের মহৌষধ’ বলে অভিহিত করেছেন। জাতির উদ্দেশ্যে দেওয়া বার্তায় ইমরান খান দেশের জনগণকে তাদের অধিকারের পক্ষে দাঁড়ানোর আহ্বান জানান। 

অ্যাডভোকেট শাহীনের মতে, ইমরান কখনোই সামরিক বাহিনীর কৌশলের কাছে মাথানত করবেন না এবং ১০০ বছর কারাগারে থাকতে প্রস্তুত বলেও জানিয়ে দিয়েছেন। তোশাখানা মামলায় তিন বছরের কারাদণ্ড ভোগ করছেন ইমরান খান। এই সাজা আদালত স্থগিত করলেও সাইফার মামলায় ইমরান খানকে কারাগারে রাখা হয়েছে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD