মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৪৫ অপরাহ্ন

সরকারি স্কুলের জমি দখল করার অফিযোগ

এখনই সময় ডেস্ক / ৪৪
আপডেট : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ১২:২৬ অপরাহ্ণ

: স‌রকা‌রি স্কু‌লের না‌মে দ‌লিল ও রেক‌র্ডিয় সম্প‌ত্বি লিজ নেয়ার না‌মে পান বরজ ক‌রে ভোগ দখল করার অ‌ভিযোগ পাওয়া গে‌ছে । স্থানীয় এক আওয়ামীলী‌গ নেতার ভা‌তিজা প‌রিচ‌য়ে পাওয়ার দে‌খি‌য়ে প্রায় দশ বছর যাবৎ পান বরজ ক‌রে খাজনা প্রদান না ক‌রে ভোগ দখল ক‌রে রেখেছেন কামাল নামে ওই ব্যক্তি । খাজনার টাকা চাওয়ার প‌রেও তি‌নি গ‌ড়িম‌সি কর‌ছেন।

জানা গে‌ছে, ব‌রিশা‌লের গৌরনদী উপ‌জেলার খাঞ্জাপুর পাঙ্গা‌শিয়া স‌রকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের জ‌মি লিজ নি‌য়ে খাজনা প‌রি‌শোধ কর‌ছেন না কামাল হাওলাদার ওর‌ফে ভ্যান চালক কামাল না‌মে এক ব্য‌ক্তি। কামা‌লের চাচা ৭ নং ওয়ার্ড আওয়ামীলী‌গের সভাপ‌তি কালু হাওলাদার, চাচার পাওয়া‌র কা‌জে লা‌গি‌য়ে জোড় পূর্বক জ‌মি দখ‌লে রে‌খে পান চাষ ক‌রে আস‌ছেন
তিনি ।

ভ্যান চালক কামাল দম্ভ ক‌রে ব‌লেন স্কু‌লের ভাল মন্দ দে‌খা শুনা ক‌রি আমরা তাই জ‌মি লিজ নি‌য়ে (দখ‌লে রে‌খে) পান চষ ক‌র‌ছি ।

এ বিষ‌য়ে খাঞ্জাপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক মাস্টার রা‌কিব হো‌সেন ঘটনার সততা স্বীকার ক‌রে ব‌লেন, তা‌কে (কামাল‌কে) বহু বার বলা স‌ত্বেও সে টাকা প‌রি‌শোধ কর‌তে‌ছে না, বার বার সময় নি‌চ্ছে,‌দে‌খি এবার সে টাকা দেয় কি না ? না দি‌লে তার বিরু‌দ্ধে ব্যবস্থার জন্য উপ‌জেলা শিক্ষা অ‌ফিসার ও উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ম‌হোদয়‌কে অব‌হিত করার হ‌বে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD