বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

সাব:রেজিস্ট্রার কুদ্দুস আলাদিনের চেরাগ পেয়েছেন, পর্ব দুই

এখনই সময় ডেস্ক / ১০৭
আপডেট : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩, ৭:৫৭ অপরাহ্ণ

আলাদিনের চেরাগ পাওয়া দুর্নী‌িতি পরায়ন সাব:রেজিস্ট্রার কুদ্দুস হাওলাদার

এরআগে, ১৯৮৭ সালের ১৮ জুলাই সরকারি সংস্থাপন মন্ত্রণালয়ের (বর্তমান জনপ্রশাসন) একজন সহকারী সচিবের সাক্ষর জাল করে এই কুদ্দুছ ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকুরী নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে সাক্ষর জালের বিষয়টি প্রমাণিত হলে ১৯৯০ সালের ৬ ফেব্রæয়ারি ঢাকা দূর্নীতি দমন ব্যুরো কুদ্দুস হাওলাদের বিরুদ্ধে রমনা থানায় একটি মামলা দায়ের করে (মামলা নং ৫১)। এরপর কুদ্দুছ বেশ কয়েক বছর পলাতকভাবে জীবনযাপনও করেছিলেন।

এদিকে কুদ্দুস হাওলাদারের নিজ এলাকার ইউপি সদস্য আলী হায়দার অভিযোগ করে বলেন, সম্প্রতি কুদ্দুছ বাহেরঘাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্টদের মোটা অংকের টাকার বিনিময়ে ম্যানেজ করে পরিচালনা কমিটির সভাপতি হয়েছেন। যা সম্পূর্ন নিয়ম বর্হিভ‚তভাবে করা হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে চলতি বছরের ২৩ মার্চ ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কুদ্দুছ হাওলাদারসহ ১০ জনের বিরুদ্ধে বরিশাল আদালতে মামলা দায়ের করেছেন। তিনি দুর্নীতিবাজ কুদ্দুছের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এসব অভিযোগ সম্পর্কে জানতে সাব রেজিস্ট্রার কুদ্দুছ হাওলাদারের সাথে 01726——–673
মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি ।
রিপোর্ট : জহির খান


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD