শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

সেচ্ছাসেবক লীগের মাসব্যাপী ইফতার বিতরণ শুরু পিরোজপুরে

মোঃ নুর উদ্দিন শেখ,(পিরোজপুর প্রতিনিধি)   / ১৯৮
আপডেট : সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৬:৪৭ পূর্বাহ্ণ

 

রাজনীতি হোক সাধারন মানুষের কল্যাণে সেই ব্রত নিয়েই পিরোজপুর জেলা সেচ্ছাসেবকলীগ কাজ করে যাচ্ছে। প্রতি বছরের মতো এবারও শুরু হলো পবিত্র মাহে রমজান ২০২২।  মাহের রমজান উপলক্ষে হত দরিদ্র মানুষের মাঝে পিরোজপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরন কর্মসূচি শুরু হয়েছে।

আজ প্রথম রোজায় বিকেলে

জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক জনাব এ্যাডঃ এম.এ হাকিম হাওলাদার এই কর্মসূচীর শুভ উদ্ভোধন  করেন। এ সময়ে উপস্থিত ছিলেন পিরোজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লা লিটন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি রাসেল পারভেজ রাজা,বিপ্লবী সাধারন সম্পাদক সুমন সিকদার,দপ্তর সম্পাদক শাকিল অপুসহ সেচ্ছাসেবক লীগের জেলার নেতাকর্মীবৃন্দ।

ইফতার বিতরন শেষে সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সুমন সিকদার বলেন আজকের এই দিনটিতে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি সবসময় যে মানুষটি আমাদের পাশে থেকে সার্বিকভাবে সকল ভালকাজে প্রেরণা জুগিয়ে যাচ্ছেন পিরোজপুর পৌরসভার বার বার নির্বাচিত জননন্দিত মেয়র জেলা আওয়ামীলীগের সফল সহ-সভাপতি জননেতা আলহাজ্ব হাবিবুর রহমান মালেক মহোদয়কে। আমার তারই নির্দেশনায় পবিত্র মাহে রমজানে ইফতারি বিতরণের কাজ করে যাবো,আপনারা সবাই মেয়র মহোদয় এর জন্য দোয়া করবেন।

 

এখনই সময়।

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD