শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

হত্যা মামলার আসামী পাচপুত্র ও অস্রসহ আটক

এখনই সময় ডেস্ক / ১৮৭
আপডেট : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১০:১৮ পূর্বাহ্ণ

মাদারীপুরের কালকিনিতে হত্যা মামলার আসামী পাচ পুত্র অস্র ও গোলাবারুদসহ গ্রেফতার হয়েছে।
র‌্যাব-৮ আজ বৃহস্পতিবার ভোরে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের আব্দুর রশিদ বেপারীর ছেলে হত্যাসহ একাধীক মামলার আসামী মহিউদ্দিন বেপারী ওরফে লাট্টু বেপারী (৫৫) এবং বাকি ৫জন মহিউদ্দিন বেপারী ওরফে লাট্টু বেপারীর ছেলে শাকিল বেপারী (১৮) ও নয়ন বেপারী (২২), সবুজ বেপারী (৩০), রাসেল বেপারী (২৮), ওসমান বেপারী (২২)।

তবে তারা জঙ্গি কিনা তা খতিয়ে দেখছে ব্যাব।
বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর ক্যাম্পে র‌্যাব-৮ -এর অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি জামিল হাসান সংবাদ সম্মেলনে জানান, গত ১০ এপ্রিল মাদারীপুরের কালকিনিতে ওয়ারেন্টভুক্ত আসামী ধরতে গিয়ে কুপিয়ে জখম করা হয় এসআই পলাশ কুমার দাসকে। এই ঘটনায় ১৬জনকে আসামী করলে রাজধানীর কামরাঙ্গীরচর থেকে মামলার প্রধান আসামী লাট্টু বেপারী ও তার ছেলে নয়নকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যে ভিত্তিতে বৃহস্পতিবার সকালে কালকিনির ভুরঘাটা এলাকায় অভিযান চালিয়ে লাট্টু বেপারীর বাকি ৪ ছেলে শাকিল, সবুজ, রাসেল, ওসমানকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি দেশীয় বিভলবার, একটি পিস্তল, একটি পাইপগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, দুই রাউন্ড কার্তুজ, একাধিক মোবাইল ফোন ও নগদ ৮ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আপন ৫ ভাই ও বাবা এসব অস্ত্র ও গোলবারুদ দিয়ে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকান্ডের পাশাপাশি এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তাদের সাথে জঙ্গি সস্পৃক্ততা রয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখছে র‌্যাব। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, বিস্ফোরক, সরকারি কাজে বাঁধা, হত্যাচেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। আইনীপ্রক্রিয়া শেষে তাদের কালকিনি থানায় হস্তান্তর করা হয়।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD