মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo কাজী নাসরিনের প্রার্থীতা ঘোষণা Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায়

হবিগঞ্জে শিশু তিশা হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন

নিজস্ব প্রতিবেদক / ৮৯
আপডেট : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০২ পূর্বাহ্ণ

হবিগঞ্জ শহরতলীর ছোট বহুলা গ্রামের শিশু তিশা আক্তার (৯) হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এই ঘটনায় গ্রেফতার অভিযুক্ত সিরাজুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শনিবার সন্ধ্যায় ছোট বহুলা গ্রামের আব্দুল করিমের পুত্র সিরাজুল ইসলাম আব্দাল (১৮) হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমল-১ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

আদালতের বরাতে (এসআই) মমিনুল ইসলাম জানান, গত ১০ জানুয়ারি সকালে তিশাদের বাড়ির পাশে ক্রিকেট খেলছিল সিরাজুল ইসলাম আব্দাল। খেলার সময় সিরাজুলের ক্রিকেট বল তিশার মাথায় পড়ে। এই ঘটনায় তিশা সিরাজকে গালিগালাজ করে। একপর্যায়ে সিরাজ হাতে থাকা স্ট্যাম্প দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় তিশা। এরপর সিরাজ ভয়ে পালিয়ে যায়।

এই ঘটনায় তিশার মা বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। 

মামলার পর তথ্যপ্রযুক্তি ও তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পারে, সিরাজই তাকে হত্যা করেছে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ও কললিস্টের সূত্র ধরে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলির নির্দেশে মৌলভীবাজার জেলার রাজনগর থানার কোনাগাও প্রেমপুর গ্রাম থেকে সিরাজকে আটক করে পুলিশ। শনিবার সন্ধ্যায় জবানবন্দি শেষে তাকে কারাগারে প্রেরণ করা হয়। 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD