বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

হামলা বন্ধ না হলে বন্দী বিনিময় নিয়ে আলোচনা করবে না হামাস

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ৩৯
আপডেট : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩, ১০:৪০ পূর্বাহ্ণ

হামাসের রাজনৈতিক ব্যুরোর উপ-প্রধান সালেহ আল-আরুরি বলেছেন, গাজায় হামলা যতদিন অব্যাহত থাকবে ততদিন বন্দী-বন্দী বিনিময় হবে না।

তিনি বলেন, যুদ্ধবিরতি নিয়ে এখন কোনো আলোচনা হবে না। আগ্রাসন শেষ না হওয়া পর্যন্ত এবং একটি বিস্তৃত ও সুনির্দিষ্ট যুদ্ধবিরতি না হওয়া পর্যন্ত কোনো বন্দী বিনিময় হবে না।

তিনি বলেন, দখলদাররা জোর দিয়ে বলছে যে এখনও নারী ও শিশুদের আটক রাখা হয়েছে। কিন্তু আমরা বলেছি যে আমরা তাদের সবাইকে হস্তান্তর করেছি। গাজার অবশিষ্ট বন্দীরা সৈন্য এবং বেসামরিক পুরুষ যারা দখলদার সেনাবাহিনীতে কাজ করেছেন।

তিনি বলেন, ইহুদিবাদী বন্দীদের মুক্তি দেওয়া হবে না যতক্ষণ না আমাদের সমস্ত বন্দীদের মুক্তি দেওয়া হয় এবং যুদ্ধবিরতি কার্যকর করা হয়। স্থল যুদ্ধ, বিমান বা অন্যান্য যে কোনো ইসরায়েলি সামরিক পরিস্থিতির জন্য প্রতিরোধ প্রস্তুত রয়েছে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD