শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

এবার কোটালীপাড়ায় “বর” এলেন হেলিকপ্টারে নববধু নিতে

এখনই সময় ডেস্ক / ১৬৫২
আপডেট : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২, ৬:১৪ অপরাহ্ণ

এবার কোটালীপাড়ায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর। বিয়ে শেষে নববধুকে (স্ত্রীকে) নিয়ে হেলিকপ্টারে চড়ে ফিরলেন বর তার বাড়িতে। হেলিকপ্টারের আগমনে ওঠানামা দেখতে ভিড় জমান স্থানীয়রা। উপস্থিত উৎসুক জনগনকে নিয়ন্ত্রন করতে মোতায়েন ছিল থানার পুলিশ ।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা হেলিপ্যাডে এসে অবতরণ করে একটি হেলিকপ্টার। তাতে বর সেজে এসেছিলেন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের মৃত হায়দার আলী মিয়ার ছেলে কানাডা প্রবাসী অপু সুলতান।

কানাডা প্রবাসী ব্যবসায়ী গৌরনদীর কৃতি সন্তান শাহআলম মোল্লার শ্যালক,যমুনা টিভির ঢাকা হেড অফিসে কর্মরত সোহাগ আকন্দ, বরিশালের গৌরনদী উপজেলার বাদুরতলা গ্রামের শহিদুল ইসলাম, শিমুল/পলাশ র খালাতো ভাই তিনি ।

অপু সুলতানের সাথে বিয়ে হয় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সুমন হোসেন বাচ্চুর মেয়ে জিনিয়া হোসেন জেরিনের। আওয়ামী লীগ নেতা সুমন হোসেন বাচ্চু এই বিয়েতে এক ব্যতিক্রমী আয়োজন করেন। আত্মীয়-স্বজন ও দলীয় নেতা-কর্মী মিলে প্রায় তিন হাজার লোককে দাওয়াত দেওয়া হয়েছিল। কিন্তু কারো কাছ থেকেই নেওয়া হয়নি কোনো উপহার। বিয়ের দাওয়াতের সময়ই প্রত্যেক অতিথিকে বিষয়টি জানিয়ে দিয়েছিলেন সুমন হোসেন বাচ্চু।

“বর” অপু সুলতান বলেন,হেলিকপ্টারে চড়ে বিয়ে করে বৌ আনা এটা ছিল আমার বাবার স্বপ্ন। বাবার স্বপ্নকে বাস্তবে রুপ দিতেই সন্তান হিসেবে দায়িত্ব পালন করেছি মাত্র,কোনো অহমিকা বা গৌরবের জন্য নয়। সবার প্রতি শ্রদ্ধা ভালবাসা রইলো।
“কনে’ জেরিন জানান, সব কিছুই আল্লাহর তরফ থেকেই হয়, আমি ভাগ্য বিধাতার কাছে শুকরিয়া জানাই।

উৎসুক জনতা সামলাতে পুলিশ মোতায়েন ছিল, অনেকে হেলিকপ্টার এর সাথে সেলফি তুলেছেন আনন্দ করেছেন। কোটালীপাড়ায় আজ ফ্র‌ি ডে ছিল আনন্দময় দিন ।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD