বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুরের কালকিনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত Logo রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে জাতির পিতার শান্তির নীতি অনুসরণ করি: প্রধানমন্ত্রী Logo মস্কো হামলায় ইউক্রেনের কোনো সম্পৃক্ততা নেই: হোয়াইট হাউজ Logo ভৈরবে নৌকাডুবি ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার Logo ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ Logo যে ইস্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে গাজা যুদ্ধবিরতির আলোচনা Logo গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে কার্যকর ভূমিকা রাখার আহ্বান রাষ্ট্রপতির Logo ম‌নিরুল সভাপ‌তি, রা‌সেল সম্পাদক পুলিশ সা‌র্ভিস এ‌সো‌সি‌য়েশন নির্বাচন Logo বঙ্গবন্ধু ও ইয়াহিয়া খানের পূর্বনির্ধারিত বৈঠক বাতিল Logo রূপগঞ্জে গাউছিয়া বাজারে আগুন, সাড়ে ৩ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

কিশোরগঞ্জে অস্ত্রসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক / ৮৪
আপডেট : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জে দেশীয় প্রযুক্তিতে তৈরি পাইপগানসহ মো. তারেকুল ইসলাম রুবেল (১৯) নামে এক জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

রবিবার রাত ৮ টার দিকে শহরের গৌরাঙ্গ বাজারের সৈয়দ আশরাফুল ইসলাম পৌর শিশু পার্ক সংলগ্ন নিউ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

গ্রেফতার মো. তারেকুল ইসলাম রুবেল কিশোরগঞ্জ পৌরসভার মনিপুরঘাট এলাকার আব্দুল হাইয়ের ছেলে।
র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান রবিবার রাত সোয়া ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, গোপন সূত্রের সংবাদে তারা জানতে পারেন যে, কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গ বাজার এলাকায় দেশীয় অস্ত্রসহ এক ব্যক্তি অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি চালিয়ে এর সত্যতা পায়। এরই পরিপ্রেক্ষিতে রবিবার রাত ৮ টার দিকে গৌরাঙ্গ বাজারে সৈয়দ আশরাফুল ইসলাম পৌর শিশু পার্ক সংলগ্ন নিউ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি পাইপগানসহ মো. তারেকুল ইসলাম রুবেলকে গ্রেফতার করে র‍্যাব।

কোম্পানি কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে অস্ত্রধারী যুবকটি এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র নিজের কাছে রেখেছিল বলে স্বীকার করেন।

তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে র‍্যাব জানায়।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD