শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান

কেজি দরে তরমুজ বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

এখনই সময় ডেস্ক / ৩০৪
আপডেট : শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৩:৪৭ পূর্বাহ্ণ

 

পিরোজপুরের কাউখালীতে কেজি দরে তরমুজ বিক্রি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে দক্ষিণ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. খালেদা খাতুন রেখা।

অভিযান শেষে মোসা. খালেদা খাতুন রেখা বলেন, তরমুজ অতিরিক্ত দাম ও কেজি দরে বিক্রি করায় তিন ব্যবসায়ীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি পবিত্র রমজান মাসে অন্যান্য দ্রব্যের দাম যেন বেশি না রাখে সেজন্য সতর্ক করা হয়েছে।

অভিযানের সময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD