শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
Logo অ্যাডভোকেট আরিফা আক্তার বিথির আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান

পাকিস্তানে ২ গোয়েন্দা কর্মকর্তাকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ৯০
আপডেট : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩, ৪:৪১ অপরাহ্ণ

পাকিস্তানের দুই গোয়েন্দা কর্মকর্তাকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার পাঞ্জাব প্রদেশে রাস্তার পাশে একটি রেস্তোরাঁর কাছে অজ্ঞত বন্দুকধারী হামলা করলে এই ঘটনা ঘটে।

পাকিস্তানি তালেবান (টিটিপি নামে পরিচিত) এবং অন্যান্য জঙ্গিগোষ্ঠীর সদস্যদের গ্রেফতারের জন্য এই দুই গোয়েন্দার নামযশ ছিল। বন্দুক এবং বোমা হামলাসহ জটিল মামলা তদন্ত ও সমাধানে নিহত দুই কর্মকর্তা নিজেদের দক্ষতার জন্য পরিচিত ছিলেন।

পাকিস্তানের সরকারি কর্মকর্তারা জানিয়েছেন, নিহত কর্মকর্তাদের মধ্যে একজন প্রাদেশিক সন্ত্রাস দমন বিভাগের পরিচালক ছিলেন। তিনি তেহরিক-ই-তালেবান পাকিস্তানের সদস্যদের গ্রেফতারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।
টিটিপি গত নভেম্বরে পাকিস্তান সরকারের সঙ্গে একতরফাভাবে যুদ্ধবিরতি শেষ করে। এরপর সাম্প্রতিক মাসগুলোতে নিরাপত্তা বাহিনীর ওপর হামলা বাড়িয়েছে তারা। তবে মঙ্গলবারের হামলার বিষয়ে কোনো মন্তব্য করেনি গোষ্ঠীটি।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD