বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

পিরোজপুরে অস্ত্রসহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক / ১৬৪
আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২, ৯:২৬ পূর্বাহ্ণ

পিরোজপুরের কাউখালী উপজেলার আইরন ঝাপুর্সী গ্রাম থেকে অস্ত্রসহ দুইজনকে আটক করেছে কাউখালী থানা পুলিশ। সোমবার (৮ আগস্ট) মধ্যরাতে তাদের আটক করা হয়। মঙ্গলবার (৯ আওস্ট) এ ঘটনায় কাউখালী থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

আটক দুইজন হলেন- উপজেলার আইরন ঝাপুর্সি গ্রামের সামছুল হক রাঢ়ীর ছেলে মো.শহিদুল ইসলাম ওরফে তৌফিক (৪২) ও ঝালকাঠী থানার গুয়াটন গ্রামের ইমন আলীর ছেলে রাকিব হোসেন (২৩)।

জানা গেছে, কাউখালী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার (৮ আগস্ট) গভীর রাতে আইরন ঝাপুর্সি গ্রামের শহীদুল ইসলাম তৌফিকের বাড়িতে তল্লাশী করেন। এসময় তার রান্না ঘরের পাটাতনে থাকা জ্বালানী কাঠের ভিতর থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়। এ সময় শহিদুল ইসলাম ওরফে তৌফিককে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যানুযায়ী রাকিব নামের আরেকজনকে আটক করা হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বনি আমীন জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়েছে। এর সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার তিনজনকে আসামি করে কাউখালী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD