শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

পিরোজপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ে টেন্ডার নিয়ে বহিরাগতদের হামলার অভিযোগ

এস,এম নুর পিরোজপুর প্রতিনিধি / ১০৯
আপডেট : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ৭:১৫ অপরাহ্ণ

পিরোজপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কার্যালয়ে টেন্ডার নিয়ে বহিরাগতদের হামলার ঘটনা ঘটেছে। এসব হামলাকারীরা আকাশ মন্ডল নামে এক কর্মচারীকে মারধর ও অফিসের সিসি ক্যামেরা ভাংচুর করেছে।

হামলাকারীরা পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক ভিপি বাইজিদ হোসেনের লোক বলে অভিযোগ করেন নির্বাহী প্রকৌশলী মো.আব্দুল আলিম গাজী। এ ঘটনায় সদর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আলিম গাজী জানান, মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভুমিহীন পরিবারের জন্য নির্মিত ঘরে পানির উৎস স্থাপন কাজের টেন্ডার ইজিপিতে চলমান রয়েছে। রোববার তিনি কার্যালয়ের বাহিরে ছিলেন। বেলা ১১ টার দিকে কয়েকজন বহিরাগত কার্যালয়ে ঢুকে অফিস স্টাফ আকাশ মন্ডলের কাছে উক্ত ই-জিপির সংশ্লিষ্ট রেডকোড জানতে চান।

আকাশ রেডকোড দিতে না চাইলে বহিরাগতরা তাকে মারধর করে এবং সিসি ক্যামেরা ভাংচুর করে। এরপর তারা কার্যালয়ের তৃতীয় তলায় তার কক্ষে প্রবেশের চেষ্টা করে ও অকথ্য ভাষায় গালাগালি করে চলে যায়। হামলা করা এসব বহিরাগতরা কেউ ঠিকাদার না। নির্বাহী প্রকৌশলী আরো জানায়, এ সব বহিরাগতরা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বাইজিদ হোসেনের লোক বলে পরিচয় দিয়েছে।

এ বিষয় জানতে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক ভিপি বাইজিদ হোসেনকে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ না করে কেটে দেন।
পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ আ জ ম মাসুদুজ্জামান জানান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আলিম গাজী থানায় একটি সাধারন ডাইরী করেছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD