শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo তাহারা কি আই‌নের উ‌র্দ্ধে ? ফ‌রিদুল মোস্তফা Logo কালকিনি (মাদারীপুর) উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত Logo মাদারীপুর ৩ আসনের এমপি মোছাম্মৎ তাহমিনা বেগমের আ ফ ম বাহাউদ্দিন নাসিমের সাথে ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় Logo মাদারীপুরের কালকিনির রমজানপুর ইউনিয়নে “আব্দুর রব তালুকদার -মাহমুদা বেগম ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস Logo বাড়ি ফিরছে মানুষ, ফাঁকা হচ্ছে ঢাকা Logo গুরুত্বপূর্ণ সীমান্ত শহর হারাল মিয়ানমার জান্তা, বাঁচলো আত্মসমর্পণ করে Logo ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় Logo আমিরাতে সোমবার শাওয়াল মাসের চাঁদ দেখার আহ্বান Logo ঈদের আগে বাড়লো মুরগির দাম

বিশ্বে করোনায় বেড়েছে শনাক্ত

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ৮৮
আপডেট : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩, ৯:৪২ পূর্বাহ্ণ

বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা দুই লাখ ৪৭ হাজার ছাড়িয়েছে। বৈশ্বিক ডাটা অনুযায়ী, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল পর্যন্ত বিশ্বজুড়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দুই লাখ ৪৭ হাজার ৫১৩ জন এবং মারা গেছেন এক হাজার ২১৪ জন।

এদিকে, ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে জাপানে। দেশটিতে একদিনে আক্রান্ত হয়েছেন এক লাখ ২৫ হাজার ১০৮ জন এবং মারা গেছেন ৪৪৯ জন।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৩৩৫ জন এবং মারা গেছেন ২৫৪ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৩৬ হাজার ৯০৮ জন এবং মারা গেছেন ৪৩ জন। ব্রাজিলে মারা গেছেন ৭৭ জন এবং আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ২৮৫ জন।

রাশিয়ায় আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার ৪৭৮ জন এবং মারা গেছেন ৪৬ জন। এ সময়ে ফ্রান্সে আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার ৮৯৪ জন এবং মৃত্যু হয়েছে ৮২ জনের। হাঙ্গেরিতে আক্রান্ত হয়েছেন ৮৬৬ জন এবং মারা গেছেন ৫১ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৩১ জন এবং মারা গেছেন ২৬ জন।

বিশ্বে করোনায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৬৭ কোটি ২১ লাখ ৩৮ হাজার ৭৬৩ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৬৭ লাখ ৩৫ হাজার ৩২৯ জনের।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD