শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মাদারীপুরের কালকিনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত Logo রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে জাতির পিতার শান্তির নীতি অনুসরণ করি: প্রধানমন্ত্রী Logo মস্কো হামলায় ইউক্রেনের কোনো সম্পৃক্ততা নেই: হোয়াইট হাউজ Logo ভৈরবে নৌকাডুবি ঘটনায় আরও দুইজনের মরদেহ উদ্ধার Logo ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ Logo যে ইস্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে গাজা যুদ্ধবিরতির আলোচনা Logo গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে কার্যকর ভূমিকা রাখার আহ্বান রাষ্ট্রপতির Logo ম‌নিরুল সভাপ‌তি, রা‌সেল সম্পাদক পুলিশ সা‌র্ভিস এ‌সো‌সি‌য়েশন নির্বাচন Logo বঙ্গবন্ধু ও ইয়াহিয়া খানের পূর্বনির্ধারিত বৈঠক বাতিল Logo রূপগঞ্জে গাউছিয়া বাজারে আগুন, সাড়ে ৩ ঘণ্টা পর নিয়ন্ত্রণে

মেক্সিকোতে নাইটক্লাবে গোলাগুলি, নিহত ৮

আন্তর্জাতিক নিউজ ডেস্ক / ৬৯
আপডেট : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ণ

মেক্সিকোতে নাইটক্লাবে গোলাগুলিতে আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ জন। মেক্সিকোর উত্তরাঞ্চলীয় জেরেজ শহরের একটি ব্যস্ত নাইটক্লাবে এ ঘটনা ঘটে।

সোমবার (৩০ জানুয়ারি) মেক্সিকান পুলিশের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

প্রতিবেদনে বলা হয়েছে, জাকাতেকাস প্রদেশের জেরেজ শহরে স্থানীয় সময় শুক্রবার গভীর রাত ও শনিবারের মধ্যে এই ঘটনা ঘটে। ঘটনার সময় ভারী অস্ত্রধারী ব্যক্তিরা দুইটি গাড়িতে করে বারে এসে ঢুকে পড়ে এবং নির্বিচারে গুলি চালাতে শুরু করে বলে দেশটির নিরাপত্তা সচিবালয়ের একটি রিপোর্টে বলা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, গুলিবর্ষণের পর ঘটনাস্থলেই ছয়জন মারা যান এবং চিকিৎসাধীন অবস্থায় আরও দু’জন মারা যান। বন্দুকের গুলিতে আহত পাঁচজন রোববার হাসপাতালে ভর্তি ছিলেন।


এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD