শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দুই ছাত্রের একাউন্টে ৯০০ কোটি টাকা পড়ে ষষ্ঠ শ্রেণীতে Logo নির্মানাধীন প্রকল্প মেট্রোরেলের মালামাল চুরি, গ্রেফতার ৫ Logo গৌরনদীতে সাংবাদিক পিতার ফাতেহায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত Logo দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায়  ৩৮ জনের মৃত্যু Logo জামালপুরে নিখোঁজ হওয়া সেই ৩ মাদ্রাসা ছাত্রী ঢাকায় উদ্ধার Logo জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী Logo ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা র‍্যাবের হাতে গ্রেফতার Logo আবুল হাসানাত আবদুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া-মোনাজাত Logo গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ Logo ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা

কৃত্রিম বুদ্ধিমত্তার নতুন ফিচার লাইকিতে

এখনই সময় ডেস্ক / ২১
আপডেট : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০, ২:২৯ অপরাহ্ণ

এখনই সময় :

‘কমিক বিটস্’ নামে নতুন ব্র্যান্ড ইফেক্ট চালু করলো শর্ট ভিডিও তৈরির অগ্রগামী প্ল্যাটফর্ম লাইকি। গ্রাহকদের শর্ট ভিডিওগুলো আরও আকর্ষণীয়, মজাদার ও আনন্দদায়কভাবে তৈরি করতে নতুন এ ইফেক্ট চালু করেছে প্ল্যাটফর্মটি।

এ পদক্ষেপের মাধ্যমে রিয়েল টাইম আমেরিকান কমিক স্টাইল ইফেক্ট সরবরাহ করে লাইকি বিশ্বের বৃহত্তম শর্ট ভিডিও অ্যাপ হিসেবে স্বীকৃতি পেয়েছে। মুখের অভিব্যক্তির রিয়েল টাইম অভিযোজনসহ ইফেক্টটি কমিক তৈরি করে থাকে যা হ্যাশট্যাগ কার্টুনকরি’র অধীনে চালু করা হয়েছে। এআই প্রযুক্তির সহায়তায় লাইকির নতুন কমিক ইফেক্ট ব্যবহারকারীদের মুখের বিবরণ ও স্পষ্ট ভাব নিখুঁতভাবে প্রকাশ করেছে।

আধুনিক এই নতুন ইফেক্টের সাহায্যে গ্রাহকরা তাদের লাইকি আইডি ব্যবহার করে আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন ফ্যাশনেবল পোস্টার তৈরি করতে পারবেন।

বাংলাদেশের জনপ্রিয় তারকা আরিফা পারভিন জামান মৌসুমী, মুমতাহিনা চৌধুরী টয়া ও সালহা খানম নাদিয়া ইতিমধ্যে আধুনিক এ ইফেক্ট ব্যবহার করে ভিডিও তৈরি করেছেন। অল্প সময়ের মধ্যে আরও অনেক জনপ্রিয় তারকারা মাজাদার এ ফান ওয়াগনে যোগদান করতে চলেছে। তারা বিভিন্ন ধরনের এক্সপ্রেশনে শর্ট ভিডিও তৈরি করেছেন এবং কার্টন অ্যাভেটর ইফেক্ট ব্যবহার করে চুলের ম্যাসেস করা ভিডিও করেছেন নাদিয়া। এছাড়াও রাশিয়া ও ইন্দোনেশিয়ার কয়েকজন তারকা এ ইফেক্ট ব্যবহার করে সৃষ্টিশীলতা প্রদর্শণ করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD
x
%d bloggers like this:
x
%d bloggers like this: